মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮, দুপুর ১:১২
শিরোনাম :
৪ শতাংশ সুদে ঋণ দেবে লংকাবাংলা ফাইন্যান্স টাঙ্গাইল জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর রাজশাহী বিভাগের উন্নয়ন সভা এনআরবি ইসলামিক লাইফের ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত মুজিববর্ষ বধির দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এনআরবি গ্লোবাল লাইফ ইন্স্যুরেন্সের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত উইংস গ্রুপ ও গার্ডিয়ান লাইফের মধ্যে গ্রুপ ইন্স্যুরেন্স চুক্তি স্বাক্ষর সেরা ব্যাংকের পুরস্কার পেল এনআরবিসি ব্যাংক ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের ৪ শতাংশ সুদে ঋণ দেবে এনআরবিসি ব্যাংক মার্কেন্টাইল লাইফ ইন্স্যুরেন্সের মাগুরা সার্ভিস সেন্টারের উদ্বোধন

মার্কেন্টাইল ব্যাংকে মানি লন্ডারিং ও সন্ত্রাসবাদে অর্থায়ন প্রতিরোধ প্রশিক্ষণ

স্টাফ রিপোর্টার : মার্কেন্টাইল ব্যাংকে সম্প্রতি ‘মানিলন্ডারিং এবং সন্ত্রাসবাদী অর্থায়ন প্রতিরোধ’ শীর্ষক ভার্চুয়াল প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। প্রধান কার্যালয়ের ইন্টারনাল কন্ট্রোল অ্যান্ড কমপস্নায়েন্স ডিভিশনের সব কর্মকর্তা, কয়েকজন বিভাগীয়প্রধান এবং ১০টি মডেল শাখার শাখাপ্রধান, এমওপি, ক্রেডিট ও ফরেন এক্সচেঞ্জ ইনচার্জসহ মোট ৮৩ কর্মকর্তা প্রশিক্ষণে অংশগ্রহণ করেন।

বাংলাদেশ ব্যাংকের বিএফআই. ইউনিটের জেনারেল ম্যানেজার এবিএম জহুরুল হুদা প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষণ কোর্সটি উদ্বোধন করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মার্কেন্টাইল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী।

সভাপতির বক্তব্যে তিনি প্রশিক্ষণে অংশগ্রহণকারী কর্মকর্তাদের উদ্দেশ্যে মানি লন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ সংক্রান্ত বাংলাদেশ ব্যাংকের নির্দেশনা যথাযথভাবে পরিপালনের জন্য নির্দেশ প্রদান করেন।

নুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মার্কেন্টাইল ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও ঈঅগখঈঙ শামীম আহমেদ। ভার্চুয়াল প্রশিক্ষণে সেশন পরিচালনা করেন বাংলাদেশ ব্যাংকের বিএফআইইউ ইউনিটের ডেপুটি জেনারেল ম্যানেজার মোহাম্মদ আব্দুর রব, ডেপুটি জেনারেল ম্যানেজার সৈয়দ কামরুল ইসলাম ও ডেপুটি ডিরেক্টর মো. আশরাফুল আলম। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মার্কেন্টাইল ব্যাংক ট্রেনিং ইনস্টিটিউটের প্রিন্সিপাল জাভেদ তারিক।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network