রবিবার, ৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, রাত ১১:৫৬
শিরোনাম :
আইডিআরএ চেয়ারম্যানকে বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্সের ফুলেল শুভেচ্ছা করোনায় মৃত্যু কমলেও বেড়েছে শনাক্তের হার সিলেটে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি মেরামতে প্রধানমন্ত্রীর পাঁচ কোটি টাকা অনুদান আওয়ামী লীগ জনকল্যাণের রাজনীতি করে : ওবায়দুল কাদের পদ্মা সেতু নির্মাণের সব কৃতিত্ব বাংলাদেশের জনগণের : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে চায় : প্রধানমন্ত্রী আইডিআরএ চেয়ারম্যানকে প্রাইম লাইফের ফুলেল শুভেচ্ছা আইডিআরএ চেয়ারম্যান ও সদস্যবৃন্দকে বেঙ্গল ইসলামি লাইফের শুভেচ্ছা বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স’র ২৬তম এজিএম অনুষ্ঠিত ওয়ান ব্যাংকের আল নূর দ্বৈত মুদ্রা ডেবিট কার্ড উদ্বোধন
Logo

জামালপুরে স্বাস্থ্যকর্মীসহ নতুন ২৬ জনের করোনা শনাক্ত



জামালপুরে স্বাস্থ্যকর্মীসহ নতুন ২৬ জনের করোনা শনাক্ত
https://ganobarta.com/archives/600

জামালপুর প্রতিনিধি : জামালপুরে মঙ্গলবার দুপুর থেকে বুধবার দুপুর পর্যন্ত ২৪ ঘন্টায় নতুন করে ২জন স্বাস্থ্যকর্মীসহ ২৬ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৪২ জন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ১৮৮ জন এবং মারা গেছেন ৫ জন। বুধবার (১৭ জুন) দুপুর ১টার দিকে জামালপুর সিভিল সার্জন ডাক্তার প্রণয় কান্তি দাস এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গতকাল মঙ্গলবার (১৬ জুন) ময়মনসিংহ মেডিকেল কলেজ ল্যাবের ১২৭টি নমুনা পরীক্ষার ফলাফল আজ বুধবার দুপুরে দেওয়া হয়। তাদের মধ্যে ২৬ জন পজিটিভ।

নতুন করে করোনা আক্রান্তরা হলেন, জামালপুর সদরে ৩ জন, মাদারগঞ্জে ৩ জন,ইসলামপুর ১০ জন ও মেলান্দহ ১০ জন। ওই ব্যক্তিরা জামালপুর জেনারেল হাসপাতালসহ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিয়েছিল। জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৪২ জন।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network