শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, সকাল ৯:৩৩
শিরোনাম :
বঙ্গবন্ধুর মাজারে বাংলাদেশ সম্পাদক ফোরামের শ্রদ্ধা নিবেদন জাতীয় শোক দিবসে পতাকা উত্তোলন বিষয়ক নির্দেশনা দেশের সমুদ্র বন্দরসমূহে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত গৃহহীনদের ঘর দেওয়া বর্তমান সরকারের যুগান্তকারী পদক্ষেপ : পরিকল্পনামন্ত্রী তাজিয়া মিছিলের মধ্য দিয়ে পবিত্র আশুরা পালিত  স্বাধীনতা সংগ্রামে বঙ্গমাতার নেপথ্য ভূমিকা তুলে ধরলেন প্রধানমন্ত্রী আগামী দিনের নারীদের জন্য অনুপ্রেরণা হয়ে থাকবেন বঙ্গমাতা: স্পিকার  নির্বাচন হতে না দেয়ার আস্ফালন করে লাভ নেই : ওবায়দুল কাদের ওয়ান ব্যাংক ও ম্যাক্সিস সিস্টেমসের চুক্তি স্বাক্ষর বঙ্গমাতার জন্মদিনে জনতা ব্যাংকের দোয়া মাহফিল
Logo

সেনবাগে ছাত্রলীগ নেতা শিহাব উদ্দিনের পিতার রোগ মুক্তিতে মিলাদ ও দোয়া



সেনবাগে ছাত্রলীগ নেতা শিহাব উদ্দিনের পিতার রোগ মুক্তিতে মিলাদ ও দোয়া
https://ganobarta.com/archives/5940

মোঃ মনোয়ারুল হক : বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি শিহাব উদ্দিন (শিহাব)’র পিতা আবদুস সোবহান মিয়ার আশু রোগ মুক্তির কামনায় নবীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হারুনুর রশিদ এবং উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের আহবায়ক মোঃ সফিকুজ্জামান সীমুর ব্যক্তিগত উদ্যোগে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে।

গত সোমবার সেনবাগ পৌর শহরের জামিয়া ইব্রাহিমীয়া মাদরাসার মুহতামিম ও এতিম অসহায় ছাত্রদের নিয়ে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উল্লেখ্য শিহাব উদ্দিন (শিহাব) এর পিতা আবদুস সোবহান মিয়া গতকয়েক দিন যাবত গুরুতর অসুস্থ। বর্তমানে তিনি ভারতের চেন্নাইতে চিকিৎসারত রয়েছেন। পরিবারের পক্ষ থেকে সকলের কাছে দোয়া চাওয়া হয়েছে। এরই মধ্যে পরিবারসহ আত্মীয়স্বজন ও শিহাব উদ্দিনের অনুসারীদের মধ্যে অনেকেই এলাকায় আবদুস সোবহান মিয়ার আশু রোগ মুক্তির কামনায় দোয়ার আয়োজন করেছেন।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network