রবিবার, ৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, রাত ১১:৪৭
শিরোনাম :
আইডিআরএ চেয়ারম্যানকে বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্সের ফুলেল শুভেচ্ছা করোনায় মৃত্যু কমলেও বেড়েছে শনাক্তের হার সিলেটে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি মেরামতে প্রধানমন্ত্রীর পাঁচ কোটি টাকা অনুদান আওয়ামী লীগ জনকল্যাণের রাজনীতি করে : ওবায়দুল কাদের পদ্মা সেতু নির্মাণের সব কৃতিত্ব বাংলাদেশের জনগণের : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে চায় : প্রধানমন্ত্রী আইডিআরএ চেয়ারম্যানকে প্রাইম লাইফের ফুলেল শুভেচ্ছা আইডিআরএ চেয়ারম্যান ও সদস্যবৃন্দকে বেঙ্গল ইসলামি লাইফের শুভেচ্ছা বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স’র ২৬তম এজিএম অনুষ্ঠিত ওয়ান ব্যাংকের আল নূর দ্বৈত মুদ্রা ডেবিট কার্ড উদ্বোধন
Logo

কিপিং নিয়ে দ্বিধাদ্বন্দ্ব, চমকপ্রদ সিদ্ধান্ত ডোমিঙ্গোর



কিপিং নিয়ে দ্বিধাদ্বন্দ্ব, চমকপ্রদ সিদ্ধান্ত ডোমিঙ্গোর
https://ganobarta.com/archives/5928

প্র্যাকটিসে মুশফিকুর রহিম গ্লাভস হাতে। পাশে দাঁড়িয়ে তাকে কিপিং অনুশীলন করাচ্ছেন নুরুল হাসান সোহান। শেরে বাংলায় টাইগারদের প্র্যাকটিসে এ দৃশ্য দেখা গেছে গত কদিন। তা দেখে খুব স্বাভাবিকভাবেই মনে হয়েছে, নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে দলে ফিরে হয়তো মুশফিকই কিপিং করবেন।

কিন্তু পাঁচ ম্যাচের সিরিজ শুরুর ঠিক ৪৮ ঘন্টা আগে টাইগারদের হেড কোচ রাসেল ডোমিঙ্গো বললেন ভিন্ন কথা। জানিয়ে দিলেন, মুশফিক নয়, প্রথম দুই ম্যাচে কিপিং করবেন সোহান। আজ (সোমবার) দুপুরে ভার্চুয়াল সংবাদ সম্মেলনে টিম বাংলাদেশের দক্ষিণ আফ্রিকান কোচ জানিয়েছেন এ তথ্য।

 

কিপিং নিয়ে পরিকল্পনা জানাতে গিয়ে ডোমিঙ্গো বলেন, ‘সোহান প্রথম দুই ম্যাচে কিপিং করবে। এই সিরিজে উইকেটকিপিংয়ের দায়িত্ব ভাগাভাগি করে দেয়ার পরিকল্পনা আছে। দুই ম্যাচ করে ভাগ করে দেয়া হবে, তারপর সিদ্ধান্ত হবে পঞ্চম ম্যাচের। আমার মনে হয় ওই বিকল্পটা রাখা খুব গুরুত্বপূর্ণ।’

কোচ ডোমিঙ্গোর আজকের কথায় অবসান ঘটলো সব অনিশ্চয়তা ও জল্পনা-কল্পনার। জানা হয়ে গেল, প্রথম দুই ম্যাচে নুরুল হাসান সোহানই কিপিং করবেন।

এর আগে এই জায়গাটা নিয়ে একটা দ্বিধাদ্বন্দ্বের পরিবেশ তৈরি হয়েছিল। কারণ জিম্বাবুয়ে সফর আর ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজে মুশফিক আর লিটন দাসের অনুপস্থিতিতে উইকেটেরক্ষকের দায়িত্ব পালন করেছেন সোহান।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network