মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮, দুপুর ১:০৮
শিরোনাম :
৪ শতাংশ সুদে ঋণ দেবে লংকাবাংলা ফাইন্যান্স টাঙ্গাইল জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর রাজশাহী বিভাগের উন্নয়ন সভা এনআরবি ইসলামিক লাইফের ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত মুজিববর্ষ বধির দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এনআরবি গ্লোবাল লাইফ ইন্স্যুরেন্সের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত উইংস গ্রুপ ও গার্ডিয়ান লাইফের মধ্যে গ্রুপ ইন্স্যুরেন্স চুক্তি স্বাক্ষর সেরা ব্যাংকের পুরস্কার পেল এনআরবিসি ব্যাংক ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের ৪ শতাংশ সুদে ঋণ দেবে এনআরবিসি ব্যাংক মার্কেন্টাইল লাইফ ইন্স্যুরেন্সের মাগুরা সার্ভিস সেন্টারের উদ্বোধন

দলের সঙ্গে অনুশীলন করলেন দুই প্রবাসী ফুটবলার

কিরগিজিস্তানে তিন জাতি টুর্নামেন্টের জন্য বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অনুশীলন শুরু হয়েছে রোববার থেকে। প্রথম দিনের অনুশীলনে কানাডা প্রবাসী সেহরান খান ও ফ্রান্স প্রবাসী নায়েব মোহাম্মদ তাহমিদ ইসলামকে পাননি হেড কোচ জেমি ডে।

তাদের ছাড়াই শুরু হয় অনুশীলন। অবশেষে দুই প্রবাসী ফুটবলার রোববার রাতে কিরগিজস্তান পৌঁছেছেন এবং সোমবার থেকে দলের সঙ্গে অনুশীলন শুরু করেছেন।

 

বাংলাদেশ, ফিলিস্তিন ও স্বাগতিক কিরগিজস্তানকে নিয়ে হবে ত্রিদেশীয় টুর্নামেন্ট। পরে বাংলাদেশ স্বাগতিক অলিম্পিক দলের বিপক্ষে একটি প্রীতি ম্যাচ খেলবে।

অক্টোবরে অনুষ্ঠিতব্য সাফ চ্যাম্পিয়নশিপ সামনে রেখে এই টুর্নামেন্টে অংশ নেয়া বাংলাদেশের।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network