মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮, দুপুর ২:১৯
শিরোনাম :
৪ শতাংশ সুদে ঋণ দেবে লংকাবাংলা ফাইন্যান্স টাঙ্গাইল জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর রাজশাহী বিভাগের উন্নয়ন সভা এনআরবি ইসলামিক লাইফের ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত মুজিববর্ষ বধির দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এনআরবি গ্লোবাল লাইফ ইন্স্যুরেন্সের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত উইংস গ্রুপ ও গার্ডিয়ান লাইফের মধ্যে গ্রুপ ইন্স্যুরেন্স চুক্তি স্বাক্ষর সেরা ব্যাংকের পুরস্কার পেল এনআরবিসি ব্যাংক ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের ৪ শতাংশ সুদে ঋণ দেবে এনআরবিসি ব্যাংক মার্কেন্টাইল লাইফ ইন্স্যুরেন্সের মাগুরা সার্ভিস সেন্টারের উদ্বোধন

মুশফিককে ছাড়াই খেলতে হবে অস্ট্রেলিয়া সিরিজ

স্পোর্টস ডেস্ক : কোয়ারেন্টাইন শর্ত মানতে না পারায় মুশফিকুর রহিমকে ছাড়া অস্ট্রেলিয়া সিরিজ খেলতে হবে বাংলাদেশকে। এই তথ্য নিশ্চিত করেছেন ক্রিকেট পরিচালনা কমিটির চেয়ারম্যান আকরাম খান।

তিনি জানান, ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে যোগাযোগ করা হয়েছিল মুশফিক ইস্যুতে। কিন্তু তারা কোনও ছাড় দেয়নি। মুশফিক নিজেও খেলতে চেয়েছিলেন। কিন্তু বাস্তবতা মেনে তাকে বাইরেই থাকতে হচ্ছে।

আকরাম খান বলেন, ‘আমরা মুশফিককে চেয়েছিলাম। মুশফিক নিজেও খেলতে চেয়েছে। তার বাবা-মায়ের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। কিন্তু কোয়রেন্টাইন নিয়ে অস্ট্রেলিয়া কোনও ছাড় দেবে না। তাই বাধ্য হয়ে তাকে ছাড়াই বাংলাদেশের খেলতে হবে।’

বাংলাদেশ ও অস্ট্রেলিয়া সিরিজের সূচি ২২ জুলাই চূড়ান্ত হয়েছে। ২৯ জুলাই অস্ট্রেলিয়া বাংলাদেশে আসবে। ৩ দিনের কোয়ারেন্টাইন শেষে দুই দিন অনুশীলন। ৩ আগস্ট দুই দলের প্রথম টি-টোয়েন্টি। পরের চারটি ম্যাচ ৪, ৬, ৭ ও ৯ আগস্ট। দিবারাত্রির প্রতিটি ম্যাচ হবে মিরপুর শের-ই-বাংলায়।

বাংলাদেশে সিরিজ খেলতে অস্ট্রেলিয়া যেসব শর্ত দিয়েছিল তার মধ্যে একটি ছিল, বাংলাদেশ দলের ক্রিকেটার, কর্মকর্তাদেরও থাকতে হবে ১০ দিনের কোয়ারেন্টাইনে। সেই শর্ত পূরণে কোনও বাইরের ক্রিকেটার যুক্ত করতে পারবে না বিসিবি। ক্রিকেট অস্ট্রেলিয়ার সেই শর্ত মেনে জিম্বাবুয়ে থেকে ফিরে দল সরাসরি জৈব সুরক্ষা বলয়ে ঢুকে যাবে। এরই মধ্যে ম্যাচ অফিসিয়ালরা জৈব সুরক্ষা বলয়ে ঢুকে গেছেন।

অস্ট্রেলিয়ার কোয়ারেন্টাইন নিয়ে এমন শর্ত মেনে জিম্বাবুয়েতে টি-টোয়েন্টি খেলতে চেয়েছিলেন মুশফিক। কিন্তু ওয়ানডে সিরিজ শুরুর আগে তাকে পারিবারিক কারণে দেশে ফিরতে হয়। তখনই শঙ্কা করা হচ্ছিল মুশফিক অস্ট্রেলিয়া সিরিজ মিস করবেন।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network