রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০ আশ্বিন ১৪২৯, বিকাল ৫:৩৩
শিরোনাম :
বিশ্বশান্তি প্রতিষ্ঠা এবং উন্নত দেশ গড়ার প্রত্যয়দীপ্ত ভাষণ দেওয়ায় শেখ হাসিনাকে আওয়ামী লীগের অভিনন্দন  করোনায় আরও ৪ জনের মৃত্যু  রাজনীতির মাঠে স্বাধীনতা বিরোধী শক্তি থাকতে অস্থিরতা-সংঘর্ষ-সংঘাত-অশান্তির অবসান হবে না : ইনু স্বাধীনতা বিরোধীরা এখনও ষড়যন্ত্র করছে : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী যুদ্ধ বন্ধ করুন : জাতিসংঘে প্রধানমন্ত্রী জাতির পিতা যুদ্ধবিধ্বস্ত বাংলাদেশ পুনর্গঠনে যুব সমাজকে ব্যাপকভাবে সম্পৃক্ত করেন : আবুল হাসানাত আবদুল্লাহ্ রোহিঙ্গাদের জন্য আরও ১৭০ মিলিয়ন ডলার দেবে যুক্তরাষ্ট্র : ব্লিঙ্কেন বিশ্ব শান্তি নিশ্চিত করার ওপর গুরুত্ব দিয়ে জাতিসংঘে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী জাতিসংঘে পদ্মা সেতুর ওপর আলোকচিত্র প্রদর্শনী পরিদর্শন প্রধানমন্ত্রীর ১৪ দলীয় জোট সক্রিয় ও সম্প্রসারণ করতে হবে : ইনু
Logo

মুলাদী-বাবুগঞ্জবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন এমপি গোলাম কিবরিয়া টিপু



মুলাদী-বাবুগঞ্জবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন এমপি গোলাম কিবরিয়া টিপু
https://ganobarta.com/archives/5567

স্টাফ রিপোর্টার : পবিত্র ঈদুল আযহা উপলক্ষে মুলাদী-বাবুগঞ্জের ধর্মপ্রাণ মুসলমান এবং সর্বস্তরের জনগনকে ঈদের শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানিয়েছেন বরিশাল-৩ (মুলাদী-বাবুগঞ্জ) আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব আলহাজ্ব গোলাম কিবরিয়া টিপু। এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, মহান ত্যাগ আর কোরবানির মহিমায় ভাস্কর মুসলিম উম্মাহর বৃহৎ ধর্মীয় উৎসব ঈদুল আযহা সবার জন্য আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে আসে।

সাংসদ গোলাম কিবরিয়া টিপু আরোও বলেন, পবিত্র ঈদুল আযহা প্রিয় বস্তুকে উৎসর্গের মাধ্যমে আল্লাহর সন্তুষ্টি লাভের যে অনুপম দৃষ্টান্ত হযরত ইব্রাহিম (আ.) স্থাপন করেছেন, তা বিশ্ববাসীর জন্য চিরকালই অনুকরণীয় ও অনুস্মরণীয়। ঈদুল আযহার শিক্ষা ও আদর্শ আমাদের প্রত্যাহিক জীবনে অনুসরণ করা উচিত বলে তিনি মনে করেন।

আলহাজ্ব গোলাম কিবরিয়া টিপু সবসময়ই মুলাদী-বাবুগঞ্জবাসীর মঙ্গল ও কল্যাণ কামনা করেন।

ঈদ শুভেচ্চায় চলমান করোনাভাইরাস পরিস্থিতি মাথায় রেখে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলারও আহ্বান জানিয়ে বলেন, ‘করোনাভাইরাস রোধে পরিবারের সবাইকে নিয়ে স্বাস্থ্যবিধি মেনে চলুন। সুস্থ্য থাকুন, নিরাপদে থাকুন।

সকলের জীবনে বয়ে আনুক অনাবিল সুখ, শান্তি ও সমৃদ্ধি। ঈদ মোবারক।

Developed by: Engineer BD Network