মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮, দুপুর ১২:৩৮
শিরোনাম :
৪ শতাংশ সুদে ঋণ দেবে লংকাবাংলা ফাইন্যান্স টাঙ্গাইল জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর রাজশাহী বিভাগের উন্নয়ন সভা এনআরবি ইসলামিক লাইফের ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত মুজিববর্ষ বধির দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এনআরবি গ্লোবাল লাইফ ইন্স্যুরেন্সের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত উইংস গ্রুপ ও গার্ডিয়ান লাইফের মধ্যে গ্রুপ ইন্স্যুরেন্স চুক্তি স্বাক্ষর সেরা ব্যাংকের পুরস্কার পেল এনআরবিসি ব্যাংক ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের ৪ শতাংশ সুদে ঋণ দেবে এনআরবিসি ব্যাংক মার্কেন্টাইল লাইফ ইন্স্যুরেন্সের মাগুরা সার্ভিস সেন্টারের উদ্বোধন

মুলাদী-বাবুগঞ্জবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন এমপি গোলাম কিবরিয়া টিপু

স্টাফ রিপোর্টার : পবিত্র ঈদুল আযহা উপলক্ষে মুলাদী-বাবুগঞ্জের ধর্মপ্রাণ মুসলমান এবং সর্বস্তরের জনগনকে ঈদের শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানিয়েছেন বরিশাল-৩ (মুলাদী-বাবুগঞ্জ) আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব আলহাজ্ব গোলাম কিবরিয়া টিপু। এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, মহান ত্যাগ আর কোরবানির মহিমায় ভাস্কর মুসলিম উম্মাহর বৃহৎ ধর্মীয় উৎসব ঈদুল আযহা সবার জন্য আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে আসে।

সাংসদ গোলাম কিবরিয়া টিপু আরোও বলেন, পবিত্র ঈদুল আযহা প্রিয় বস্তুকে উৎসর্গের মাধ্যমে আল্লাহর সন্তুষ্টি লাভের যে অনুপম দৃষ্টান্ত হযরত ইব্রাহিম (আ.) স্থাপন করেছেন, তা বিশ্ববাসীর জন্য চিরকালই অনুকরণীয় ও অনুস্মরণীয়। ঈদুল আযহার শিক্ষা ও আদর্শ আমাদের প্রত্যাহিক জীবনে অনুসরণ করা উচিত বলে তিনি মনে করেন।

আলহাজ্ব গোলাম কিবরিয়া টিপু সবসময়ই মুলাদী-বাবুগঞ্জবাসীর মঙ্গল ও কল্যাণ কামনা করেন।

ঈদ শুভেচ্চায় চলমান করোনাভাইরাস পরিস্থিতি মাথায় রেখে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলারও আহ্বান জানিয়ে বলেন, ‘করোনাভাইরাস রোধে পরিবারের সবাইকে নিয়ে স্বাস্থ্যবিধি মেনে চলুন। সুস্থ্য থাকুন, নিরাপদে থাকুন।

সকলের জীবনে বয়ে আনুক অনাবিল সুখ, শান্তি ও সমৃদ্ধি। ঈদ মোবারক।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network