শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, সকাল ৮:০২
শিরোনাম :
বঙ্গবন্ধুর মাজারে বাংলাদেশ সম্পাদক ফোরামের শ্রদ্ধা নিবেদন জাতীয় শোক দিবসে পতাকা উত্তোলন বিষয়ক নির্দেশনা দেশের সমুদ্র বন্দরসমূহে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত গৃহহীনদের ঘর দেওয়া বর্তমান সরকারের যুগান্তকারী পদক্ষেপ : পরিকল্পনামন্ত্রী তাজিয়া মিছিলের মধ্য দিয়ে পবিত্র আশুরা পালিত  স্বাধীনতা সংগ্রামে বঙ্গমাতার নেপথ্য ভূমিকা তুলে ধরলেন প্রধানমন্ত্রী আগামী দিনের নারীদের জন্য অনুপ্রেরণা হয়ে থাকবেন বঙ্গমাতা: স্পিকার  নির্বাচন হতে না দেয়ার আস্ফালন করে লাভ নেই : ওবায়দুল কাদের ওয়ান ব্যাংক ও ম্যাক্সিস সিস্টেমসের চুক্তি স্বাক্ষর বঙ্গমাতার জন্মদিনে জনতা ব্যাংকের দোয়া মাহফিল
Logo

মুলাদী-বাবুগঞ্জবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন এমপি গোলাম কিবরিয়া টিপু



মুলাদী-বাবুগঞ্জবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন এমপি গোলাম কিবরিয়া টিপু
https://ganobarta.com/archives/5567

স্টাফ রিপোর্টার : পবিত্র ঈদুল আযহা উপলক্ষে মুলাদী-বাবুগঞ্জের ধর্মপ্রাণ মুসলমান এবং সর্বস্তরের জনগনকে ঈদের শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানিয়েছেন বরিশাল-৩ (মুলাদী-বাবুগঞ্জ) আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব আলহাজ্ব গোলাম কিবরিয়া টিপু। এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, মহান ত্যাগ আর কোরবানির মহিমায় ভাস্কর মুসলিম উম্মাহর বৃহৎ ধর্মীয় উৎসব ঈদুল আযহা সবার জন্য আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে আসে।

সাংসদ গোলাম কিবরিয়া টিপু আরোও বলেন, পবিত্র ঈদুল আযহা প্রিয় বস্তুকে উৎসর্গের মাধ্যমে আল্লাহর সন্তুষ্টি লাভের যে অনুপম দৃষ্টান্ত হযরত ইব্রাহিম (আ.) স্থাপন করেছেন, তা বিশ্ববাসীর জন্য চিরকালই অনুকরণীয় ও অনুস্মরণীয়। ঈদুল আযহার শিক্ষা ও আদর্শ আমাদের প্রত্যাহিক জীবনে অনুসরণ করা উচিত বলে তিনি মনে করেন।

আলহাজ্ব গোলাম কিবরিয়া টিপু সবসময়ই মুলাদী-বাবুগঞ্জবাসীর মঙ্গল ও কল্যাণ কামনা করেন।

ঈদ শুভেচ্চায় চলমান করোনাভাইরাস পরিস্থিতি মাথায় রেখে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলারও আহ্বান জানিয়ে বলেন, ‘করোনাভাইরাস রোধে পরিবারের সবাইকে নিয়ে স্বাস্থ্যবিধি মেনে চলুন। সুস্থ্য থাকুন, নিরাপদে থাকুন।

সকলের জীবনে বয়ে আনুক অনাবিল সুখ, শান্তি ও সমৃদ্ধি। ঈদ মোবারক।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network