মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২, ৪ মাঘ ১৪২৮, সকাল ১০:৩৩
শিরোনাম :
মুলাদীতে শিক্ষার্থীদের অনুমতি ছাড়াই মাদরাসায় ভর্তির আবেদনের অভিযোগ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সরকার সরল উত্তরণ কৌশল প্রণয়ন করবে : প্রধানমন্ত্রী কনে দেখে ফেরার পথে প্রবাসী বরসহ নিহত-৩ এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩০ ডিসেম্বর মুলাদীতে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলার উদ্বোধন মুলাদীতে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক প্যাদারহাট ওয়াহেদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি হলেন ওয়াহিবা আখতার শিফা প্রোটেক্টিভ লাইফ ও আইসিবি ক্যাপিটাল এর সাথে আইপিও সংক্রান্ত চুক্তি স্বাক্ষর পূর্বের স্থানে বিদ্যালয়ে নতুন ভবন নির্মাণের দাবিতে মানববন্ধন ‘এমভি অভিযান-১০’ লঞ্চে আগুনে প্রাণহানি ৪২, দগ্ধ ৭০: রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক

কলকাতার সিনেমায় মিথিলা

বিনোদন ডেস্ক : ঢাকার পর এবার কলকাতার চলচ্চিত্রে অভিনয় করছেন অভিনেত্রী রাথিয়াত রশিদ মিথিলা। উইলিয়াম শেক্সপিয়ারের ‘ম্যাকবেথ’ অবলম্বনে পরিচালক রাজর্ষি দে’র ‘মায়া’ সিনেমায় মিথিলা অভিনয় করছেন বলে জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।

দুই দশক ধরে মডেলিং ও টিভি নাটকে কাজ করলেও চলতি বছরের মার্চে প্রথমবারের মতো চলচ্চিত্রে নাম লিখিয়েছেন মিথিলা। তরুণ পরিচালক অনন্য মামুনের ‘অমানুষ’ নামে একটি সিনেমার শূটিং করেছেন তিনি। ঢালিউডের ছবিটি মুক্তির আগেই টলিউডে পা ফেললেন মিথিলা। নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে বিয়ের পর কলকাতায় সংসার গুছিয়ে নিয়েছেন তিনি। পরিচালক রাজর্ষি দে বলেন, ছবির চিত্রনাট্য লেখার সময় মায়া চরিত্রে মিথিলাকেই ভেবেছি। মিথিলার আগের টিভির কাজগুলো দেখেছি।

চিত্রনাট্য দেখার পর মিথিলা চরিত্রটা পছন্দ করেছেন। ছবিতে মায়ার তিন বয়সের তিন চরিত্রে কাজ করবেন তিনি। তবে ছবিটি নিয়ে আপাতত কোন মন্তব্য করতে চাননি মিথিলা। আনন্দবাজারের খবরে বলা হয়েছে, মায়া চরিত্রে অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়ের অভিনয় করার কথা ছিল, তিনি সরে দাঁড়ানোর পর মিথিলাকে নেয়া হয়েছে। বিষয়টিকে নাকচ করে পরিচালক রাজর্ষি বলেছেন, চিত্রনাট্য লেখার সময় থেকেই এই ছবির অংশ হয়েছেন মিথিলা।

১১ জুলাই থেকে কলকাতার আশপাশে ছবির দৃশ্যধারণ শুরুর কথা রয়েছে। মিথিলা এখন তার মেয়ে আয়রাকে নিয়ে কলকাতায় আছেন। ছবিতে আরও অভিনয় করছেন কমলেশ্বর মুখোপাধ্যায়, রাহুল, গৌরব চট্টোপাধ্যায়, কণিকা ব্যানার্জি, তনুশ্রী চক্রবর্তী, সৌরভ দাস, অনিন্দ্য চট্টোপাধ্যায়।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network