মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮, দুপুর ১২:৫৬
শিরোনাম :
৪ শতাংশ সুদে ঋণ দেবে লংকাবাংলা ফাইন্যান্স টাঙ্গাইল জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর রাজশাহী বিভাগের উন্নয়ন সভা এনআরবি ইসলামিক লাইফের ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত মুজিববর্ষ বধির দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এনআরবি গ্লোবাল লাইফ ইন্স্যুরেন্সের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত উইংস গ্রুপ ও গার্ডিয়ান লাইফের মধ্যে গ্রুপ ইন্স্যুরেন্স চুক্তি স্বাক্ষর সেরা ব্যাংকের পুরস্কার পেল এনআরবিসি ব্যাংক ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের ৪ শতাংশ সুদে ঋণ দেবে এনআরবিসি ব্যাংক মার্কেন্টাইল লাইফ ইন্স্যুরেন্সের মাগুরা সার্ভিস সেন্টারের উদ্বোধন

পুত্রসন্তানের বাবা হলেন সংগীতশিল্পী হাবিব

বিনোদন ডেস্ক : আবারো বাবা হলেন শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ। ৭ জুলাই নগরীর ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন হাবিবের স্ত্রী আফসানা চৌধুরী (শিফা)। মা-ছেলে সুস্থ আছেন। ৮ জুলাই রাতে হাবিব তার ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে এ তথ্য জানান।
খুশির খবর জানিয়ে হাবিব লিখেন ‘মহান আল্লাহ আমাকে ও শিফাকে একটি পুত্রসন্তান দিয়েছেন। আমরা তার নাম রেখেছি আয়াত। সবাই আমাদের সন্তানের জন্য দোয়া করবেন।’
গত ১২ জানুয়ারি, হাবিব তার তৃতীয় বিয়ের ঘোষণা দেন। এও জানান, মহামারি করোনার কারণে ছোট পরিসরে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। তবে কবে হাবিব-শিফা বিয়ে করেছেন এ তথ্য জানাননি।
পপস্টার ফেরদৌস ওয়াহিদের পুত্র হাবিব ওয়াহিদ। ২০০৩ সালে লুবায়না নামে এক মেয়েকে ভালোবেসে বিয়ে করেছিলেন হাবিব। কিন্তু এ সংসার বেশিদিন টেকেনি। তারপর ২০১১ সালে চট্টগ্রামে এক কনসার্টে গান গাইতে গিয়ে গোপনে রেহানকে বিয়ে করেন হাবিব। এ ঘরে তাদের একটি পুত্রসন্তান রয়েছে। ২০২০ সালের শুরুতে এ সংসারেরও ইতি টানেন এই সংগীতশিল্পী।
জানা যায়, হাবিবের তৃতীয় স্ত্রী আফসানা চৌধুরী শিফা ইডেন মহিলা কলেজে মার্কেটিং বিভাগের শিক্ষার্থী। পাশাপাশি মডেলিং ও অভিনয় করেন তিনি।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network