মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২, ৪ মাঘ ১৪২৮, সকাল ১০:৪০
শিরোনাম :
মুলাদীতে শিক্ষার্থীদের অনুমতি ছাড়াই মাদরাসায় ভর্তির আবেদনের অভিযোগ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সরকার সরল উত্তরণ কৌশল প্রণয়ন করবে : প্রধানমন্ত্রী কনে দেখে ফেরার পথে প্রবাসী বরসহ নিহত-৩ এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩০ ডিসেম্বর মুলাদীতে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলার উদ্বোধন মুলাদীতে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক প্যাদারহাট ওয়াহেদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি হলেন ওয়াহিবা আখতার শিফা প্রোটেক্টিভ লাইফ ও আইসিবি ক্যাপিটাল এর সাথে আইপিও সংক্রান্ত চুক্তি স্বাক্ষর পূর্বের স্থানে বিদ্যালয়ে নতুন ভবন নির্মাণের দাবিতে মানববন্ধন ‘এমভি অভিযান-১০’ লঞ্চে আগুনে প্রাণহানি ৪২, দগ্ধ ৭০: রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক

ফেসবুকে মা হওয়ার অনুভূতি জানিয়েছেন নাবিলা

বিনোদন ডেস্ক : জনপ্রিয় অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা মা হয়েছেন। প্রথমবারের মতো মাতৃত্বের স্বাদ পেয়ে ‘আয়নাবাজি’ খ্যাত অভিনেত্রী ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন।
৮ জুলাই বিকালে নিজের ভেরিফায়েড পেজে মেটারনিটি ফটোশুটের ছবি পোস্ট করে লেখেন- ‘অসাধারণ অভিজ্ঞতা এই ৯ মাস জুড়ে! সেই সব মানুষকে ধন্যবাদ, যারা এই জার্নিটায় আমাদের সঙ্গে ছিলেন। আলহামদুলিল্লাহ, আমাদের কোল আলো করে এসেছে আমাদের সন্তান। ওর নাম রেখেছি মালহার মাসুমা নাবিলা, আর ডাক নাম স্মিহা। ওর জন্য সবাই দোয়া করবেন। আল্লাহকে অশেষ ধন্যবাদৃ’।
বৃহস্পতিবার বেলা ১২টার দিকে নাবিলা কন্যা সন্তানের জন্ম দেন। জানা গেছে, বর্তমানে মা ও মেয়ে দুজনই সুস্থ আছেন।
রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি আছেন নাবিলা। শিগগিরই নবজাতকসহ বাড়ি ফিরবেন।
বাংলাভিশনের ‘এবং ক্লাসের বাইরে’ অনুষ্ঠান দিয়ে শোবিজে নাবিলার যাত্রা শুরু। উপস্থাপনায় পরিচিতি পেলেও তাকে আলোচনায় এনে দেয় ২০১৬ সালে মুক্তি পাওয়া আমিতাভ রেজা চৌধুরীর আলোচিত সিনেমা ‘আয়নাবাজি’।
ওই চলচ্চিত্রে চঞ্চলের বিপরীতে অভিনয় করে সাড়া ফেলেন নাবিলা। চলচ্চিত্রের পাশাপাশি মডেলিং এবং নাটকে কাজ করেও প্রশংসা কুড়িয়েছেন তিনি।
২০১৮ সালে রিমকে বিয়ে করেন নাবিলা। দীর্ঘ ১৮ বছর আগে সৌদি আরবের জেদ্দায় রিমের সঙ্গে পরিচয় হয় তার। এরপর তাদের মধ্যে বন্ধুত্ব ও প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।
অবশেষে ২০১৮ সালে তারা বিয়ে করেন। এটাই এই দম্পতির প্রথম সন্তান।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network