রবিবার, ৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, রাত ১১:৫৮
শিরোনাম :
আইডিআরএ চেয়ারম্যানকে বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্সের ফুলেল শুভেচ্ছা করোনায় মৃত্যু কমলেও বেড়েছে শনাক্তের হার সিলেটে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি মেরামতে প্রধানমন্ত্রীর পাঁচ কোটি টাকা অনুদান আওয়ামী লীগ জনকল্যাণের রাজনীতি করে : ওবায়দুল কাদের পদ্মা সেতু নির্মাণের সব কৃতিত্ব বাংলাদেশের জনগণের : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে চায় : প্রধানমন্ত্রী আইডিআরএ চেয়ারম্যানকে প্রাইম লাইফের ফুলেল শুভেচ্ছা আইডিআরএ চেয়ারম্যান ও সদস্যবৃন্দকে বেঙ্গল ইসলামি লাইফের শুভেচ্ছা বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স’র ২৬তম এজিএম অনুষ্ঠিত ওয়ান ব্যাংকের আল নূর দ্বৈত মুদ্রা ডেবিট কার্ড উদ্বোধন
Logo

ফেসবুকে মা হওয়ার অনুভূতি জানিয়েছেন নাবিলা



ফেসবুকে মা হওয়ার অনুভূতি জানিয়েছেন নাবিলা
https://ganobarta.com/archives/5467

বিনোদন ডেস্ক : জনপ্রিয় অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা মা হয়েছেন। প্রথমবারের মতো মাতৃত্বের স্বাদ পেয়ে ‘আয়নাবাজি’ খ্যাত অভিনেত্রী ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন।
৮ জুলাই বিকালে নিজের ভেরিফায়েড পেজে মেটারনিটি ফটোশুটের ছবি পোস্ট করে লেখেন- ‘অসাধারণ অভিজ্ঞতা এই ৯ মাস জুড়ে! সেই সব মানুষকে ধন্যবাদ, যারা এই জার্নিটায় আমাদের সঙ্গে ছিলেন। আলহামদুলিল্লাহ, আমাদের কোল আলো করে এসেছে আমাদের সন্তান। ওর নাম রেখেছি মালহার মাসুমা নাবিলা, আর ডাক নাম স্মিহা। ওর জন্য সবাই দোয়া করবেন। আল্লাহকে অশেষ ধন্যবাদৃ’।
বৃহস্পতিবার বেলা ১২টার দিকে নাবিলা কন্যা সন্তানের জন্ম দেন। জানা গেছে, বর্তমানে মা ও মেয়ে দুজনই সুস্থ আছেন।
রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি আছেন নাবিলা। শিগগিরই নবজাতকসহ বাড়ি ফিরবেন।
বাংলাভিশনের ‘এবং ক্লাসের বাইরে’ অনুষ্ঠান দিয়ে শোবিজে নাবিলার যাত্রা শুরু। উপস্থাপনায় পরিচিতি পেলেও তাকে আলোচনায় এনে দেয় ২০১৬ সালে মুক্তি পাওয়া আমিতাভ রেজা চৌধুরীর আলোচিত সিনেমা ‘আয়নাবাজি’।
ওই চলচ্চিত্রে চঞ্চলের বিপরীতে অভিনয় করে সাড়া ফেলেন নাবিলা। চলচ্চিত্রের পাশাপাশি মডেলিং এবং নাটকে কাজ করেও প্রশংসা কুড়িয়েছেন তিনি।
২০১৮ সালে রিমকে বিয়ে করেন নাবিলা। দীর্ঘ ১৮ বছর আগে সৌদি আরবের জেদ্দায় রিমের সঙ্গে পরিচয় হয় তার। এরপর তাদের মধ্যে বন্ধুত্ব ও প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।
অবশেষে ২০১৮ সালে তারা বিয়ে করেন। এটাই এই দম্পতির প্রথম সন্তান।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network