শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, দুপুর ১২:৪৪
শিরোনাম :
বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলো বলেই আমরা বাংলাদেশ পেয়েছি – ড. হারুন অর রশিদ বিশ্বাস মুলাদীতে শারদীয় দুর্গোৎসবে আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশের মতবিনিময় খুলনায় স্বদেশ ইসলামী লাইফের বিশেষ উন্নয়ন সভা ঢাকা এঞ্জেল লায়ন্স ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপন, খাদ্য ও মাস্ক বিতরন ৪ শতাংশ সুদে ঋণ দেবে লংকাবাংলা ফাইন্যান্স টাঙ্গাইল জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর রাজশাহী বিভাগের উন্নয়ন সভা এনআরবি ইসলামিক লাইফের ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত মুজিববর্ষ বধির দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এনআরবি গ্লোবাল লাইফ ইন্স্যুরেন্সের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

কুষ্টিয়াতে কোচিং সেন্টার চালু রাখায় জরিমানা

কুষ্টিয়া প্রতিনিধি। কুষ্টিয়ার ভেড়ামারায় কোচিং সেন্টার চালু রাখা ও শিক্ষার্থীদের নিরাপত্তা ঝুঁকির মুখে ফেলার দায়ে রাশেদুল ইসলাম নামের এক কোচিং সেন্টারের মালিককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সোমবার (১৫ জুন) সকাল ৭টায় ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ অভিযান চালিয়ে এ জরিমানা আদায় করেন।
উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ জানান, সরকারি নির্দেশনা উপেক্ষা করে উপজেলার গোলাপনগর বাজারে কোচিং সেন্টার চালু রাখা ও শিক্ষার্থীদের নিরাপত্তা ঝুঁকির মুখে ফেলার দায়ে রাশেদুল টিচিং হোম এর মালিক গোলাপনগর এলাকার মৃত আবুল কাশেমের ছেলে রাশেদুল ইসলামকে সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণের ও নির্মূল) আইন, ২০১৮ এর আওতায় ১০ হাজার টাকা করা হয়েছে।
এছাড়াও মুখে মাস্ক ব্যবহার না করার কারনে তিনজনকে ৭০০ টাকা জরিমানা করা হয়। এ সময় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।
সরকারি নির্দেশনা মেনে চলতে এমন অভিযান চলমান থাকবে বলে জানান ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network