রবিবার, ৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, রাত ১১:৩৭
শিরোনাম :
আইডিআরএ চেয়ারম্যানকে বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্সের ফুলেল শুভেচ্ছা করোনায় মৃত্যু কমলেও বেড়েছে শনাক্তের হার সিলেটে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি মেরামতে প্রধানমন্ত্রীর পাঁচ কোটি টাকা অনুদান আওয়ামী লীগ জনকল্যাণের রাজনীতি করে : ওবায়দুল কাদের পদ্মা সেতু নির্মাণের সব কৃতিত্ব বাংলাদেশের জনগণের : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে চায় : প্রধানমন্ত্রী আইডিআরএ চেয়ারম্যানকে প্রাইম লাইফের ফুলেল শুভেচ্ছা আইডিআরএ চেয়ারম্যান ও সদস্যবৃন্দকে বেঙ্গল ইসলামি লাইফের শুভেচ্ছা বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স’র ২৬তম এজিএম অনুষ্ঠিত ওয়ান ব্যাংকের আল নূর দ্বৈত মুদ্রা ডেবিট কার্ড উদ্বোধন
Logo

সুনামগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ১ নিহত, ৭ জন আহত



সুনামগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ১ নিহত, ৭ জন আহত
https://ganobarta.com/archives/464

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জ জেলার সুনামগঞ্জ-সিলেট সড়কের গোবিন্দগঞ্জ ও নীলপুরবাজারে পৃথক দুর্ঘটনায় মিজানুর রহমান (৩০) নামের এক যুবক নিহত ও ৭জন আহত হয়েছে। নিহত যুবক ছাতক উপজেলার পীরপুর গ্রামের বাসিন্দা।

রোববার (১৪ জুন) বিকলে সাড়ে ৫টার দিকে সুনামগঞ্জ-সিলেট সড়কের গোবিন্দগঞ্জে ও নীলপুরবাজারে এ দুু’টি দুর্ঘটনা ঘটে।

আহতরা হচ্ছে,লেগুনা চালক মোস্তফা (৪০),লেগুনার যাত্রী মাহতাব মিয়া(৬০),লেখক রঞ্জন তালুকদার (৩৬)। নৃপেন্দ দাস(৫৪),লাল মিয়া (৫০) ও তার স্ত্রী সুরনা খাতুন (৪০)।
আহতদেরকে প্রথমে সুনামগঞ্জ ২৫০শয্যা সদর হাসপাতালে এবং পরে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

পুলিশ সূত্র জানায়,রোববার বিকেলে মিজানুর রহমান নিজ বাড়ি পীরপুর থেকে মোটরসাইকেলে করে তার ‘মা’কে নিয়ে সিলেট যাচ্ছিলেন। বিকেল সাড়ে ৫টার দিকে সুনামগঞ্জ-সিলেট সড়কের গোবিন্দগঞ্জ সেতুতে উঠতে গিয়ে মোটরসাইকেলটি সড়কে ফেলে রাখা ইটের সঙ্গে ধাক্কা লেগে ছিটকে পরে। এতে মিজানুর ও তার মা আহত হন। সঙ্গে সঙ্গে স্থানীয়রা তাদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মিজানুরকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে,একই সময়ে একই সড়কের নীলপুর বাজারে যাত্রী নামনোর সময় পেছন দিক থেকে একটি পিকআপ ধাক্কা দিলে লেগুনা চালক মোস্তাফসহ ৬জন আহত হন। তাদেরকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জয়কলস হ্ইওয়ে পুলিশ ফাঁড়ির এস আই মোঃ আমির উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

বিটি/ সোলায়মান

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network