বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, বিকাল ৫:১৮

মাদারীপুরে সাবেক ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে মারাত্মক জখম

জাহিদ হাসান, মাদারীপুর জেলা প্রতিনিধি: মাদারীপুর সদর উপজেলার ছিলারচর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আজিবর রহমান বালী (৬০) কে কুপিয়ে মারাত্নক জখম করেছে দুর্বুত্তরা। গত রোববার সন্ধ্যায় শরিয়তপুরের রায়পুরে এই হামলার ঘটনা ঘটে। রাতে গুরুতর আহত অজিবর রহমানকেকে প্রথমে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে অবস্থার অবনতি হলে আশঙ্কাজনক অবস্থায় তাকে রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্র্শীরা জানায়, শরিয়তপুরের জয়নগর থেকে ব্যক্তিগত কাজ শেষে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন আজিবর রহমান বালী। শরিয়তপুরের রায়পুরে পৌঁছলে একদল দৃর্বৃত্ত তার মোটরসাইকেল গতিরোধ করে। পরে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে আহত করে পালিয়ে যায়। গুরুতর অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে।
মাদারীপুর সদর হাসাপাতালের মেডিকেল অফিসার ডা. মোস্তাফিজুর রহমান লেলিন বলেন, আজিবর রহমান বালীর শরীরের ধারালো অস্ত্রের আঘাতের একাধিক চিহ্ন রয়েছে। উন্নত চিকিৎসা জন্য সাথে সাথে তাকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।
মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বদরুল আলম মোল্লা বলেন, সাবেক চেয়ারম্যানের ওপর হামলার ঘটনা আমরা শুনেছি। ঘটনাস্থল শরিয়তপুর হওয়ায় আমরা সরাসরি কোন আইনগত পদক্ষেপ নিতে পারছি না। এরপরে রাতে তাকে যখন মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসে তখন আমাদের পুলিশ গিয়ে তাকে দেখে আসে এবং হামলার বিষয়টি জেনে আসে।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network