শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, দুপুর ১২:১৪
শিরোনাম :
বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলো বলেই আমরা বাংলাদেশ পেয়েছি – ড. হারুন অর রশিদ বিশ্বাস মুলাদীতে শারদীয় দুর্গোৎসবে আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশের মতবিনিময় খুলনায় স্বদেশ ইসলামী লাইফের বিশেষ উন্নয়ন সভা ঢাকা এঞ্জেল লায়ন্স ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপন, খাদ্য ও মাস্ক বিতরন ৪ শতাংশ সুদে ঋণ দেবে লংকাবাংলা ফাইন্যান্স টাঙ্গাইল জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর রাজশাহী বিভাগের উন্নয়ন সভা এনআরবি ইসলামিক লাইফের ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত মুজিববর্ষ বধির দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এনআরবি গ্লোবাল লাইফ ইন্স্যুরেন্সের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

কুমারখালী ভবানীপুর গ্রামের মাটির রাস্তাটি চলাচলের অনুপযোগী

মোশারফ হোসেন, কুমারখালী (কুষ্টিয়া) থেকে: কুষ্টিয়া কুমারখালী উপজেলা নন্দলালপুর ইউনিয়নের ঠেলা- ঠেলি বাজার হতে উওর ভবানীপুর পর্যন্ত মাটির রাস্তাটি সংস্কারের অভাবে  চলাচল পর্যন্ত করতে পারছে না এলাকাবাসী। এই রাস্তাটি দিয়ে প্রতিদিন ৭-৮ গ্ৰামের শ’শ’ মানুষ যাতায়াত করে থাকে। রাস্তাটি দিয়ে নন্দলালপুর মাঠ, মাছ গ্ৰাম মাঠ, নাওথী মাঠ,শিকরামপুর মাঠের হাজার- হাজার বিঘা জমির ফসল কেটে ঘরে নিতে এই রাস্তাটি ব্যবহার করে স্থানীয় কৃষকরা।
দীর্ঘদিন সংস্কার না হওয়ায় এ রাস্তা দিয়ে চরম ঝুঁকি নিয়ে চলাচল করছে যানবাহন। এতে মাঝেমধ্যেই ঘটছে দুর্ঘটনা। এ অবস্থায় রাস্তাটি সংস্কারের দাবি জানিয়েছেন স্থানীয়রা। রাস্তার মাটি উঠে গিয়ে ছোট,বড় অনেক খানাখন্দের সৃষ্টি হয়েছে। দুপাশ ভেঙে গিয়ে সংকুচিত হয়ে পড়েছে  রাস্তাটি।  জসিম মন্ডল জানান, প্রতিদিন এ রাস্তা দিয়ে ট্রাক্টর, ভটভটি, অটোরিকশা, ভ্যান, বাইসাইকেল, মোটরবাইকসহ অসংখ্য যানবাহন চলাচল করে ‌। ঝুঁকিপূর্ণ এ রাস্তায়  চলাচল করতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়ে অনেকেই পঙ্গুত্ববরণ করেছেন। এ অবস্থায় রাস্তাটি জরুরি ভিত্তিতে সংস্কারের দাবিতে সোচ্চার হয়ে উঠেছেন স্থানীয়রা। অবিলম্বে এই রাস্তাটি চলাচলের উপযোগী করে তোলার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করা হলো।
সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network