বুধবার, ৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, সকাল ৯:৪২

সাহেদকে জেল হাজতে পাঠানোর নির্দেশ

গণবার্তা রিপোর্ট ॥ অস্ত্র আইনে দায়ের করা মামলায় ১০ দিনের রিমান্ড শেষে করোনা টেস্ট জালিয়াতি ও নানা প্রতারণায় অভিযুক্ত সাহেদ করিমকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেয়া হয়েছে।
সাতক্ষীরার দেবহাটা থানায় অস্ত্র আইনে দায়ের করা মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব-৬ এর এসআই রেজাউল করিম বুধবার (৫ আগস্ট) দুপুরে সাহেদ করিমকে দেবহাটা আমলি আদালতে হাজির করেন। এরপর আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজিব কুমার রায় তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন কোর্ট ইন্সপেক্টর অমল কুমার রায়।
প্রসঙ্গত উল্লেখ্য, গত ১৫ জুলাই ভোর ৫টা ১০ মিনিটে করোনা টেস্ট প্রতারণা ও জালিয়াতি মামলাার প্রধান আসামি রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিম ভারতে পালিয়ে যাওয়ার সময় দেবহাটা উপজেলার শাখরা কোমরপুর গ্রামের লাবণ্যবতী নদীর ব্রিজের নিচ থেকে বোরকা পরা অবস্থায় অবৈধ অস্ত্রসহ গ্রেপ্তার করে র‌্যাব। পরে তার বিরুদ্ধে দেবহাটা থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়।
এ মামলায় তাকে জিজ্ঞাসাবাদের জন্য গত ২৬ জুলাই আদালতের কাছে মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব-৬ এর এসআই রেজাউল করিম ১০ দিনের রিমান্ড আবেদন করেন এবং আদালত তা মঞ্জুর করেন।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network