বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, সকাল ১০:৩১
শিরোনাম :
বঙ্গবন্ধুর মাজারে বাংলাদেশ সম্পাদক ফোরামের শ্রদ্ধা নিবেদন জাতীয় শোক দিবসে পতাকা উত্তোলন বিষয়ক নির্দেশনা দেশের সমুদ্র বন্দরসমূহে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত গৃহহীনদের ঘর দেওয়া বর্তমান সরকারের যুগান্তকারী পদক্ষেপ : পরিকল্পনামন্ত্রী তাজিয়া মিছিলের মধ্য দিয়ে পবিত্র আশুরা পালিত  স্বাধীনতা সংগ্রামে বঙ্গমাতার নেপথ্য ভূমিকা তুলে ধরলেন প্রধানমন্ত্রী আগামী দিনের নারীদের জন্য অনুপ্রেরণা হয়ে থাকবেন বঙ্গমাতা: স্পিকার  নির্বাচন হতে না দেয়ার আস্ফালন করে লাভ নেই : ওবায়দুল কাদের ওয়ান ব্যাংক ও ম্যাক্সিস সিস্টেমসের চুক্তি স্বাক্ষর বঙ্গমাতার জন্মদিনে জনতা ব্যাংকের দোয়া মাহফিল
Logo

মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় মার্কাজ মসজিদের মুয়াজ্জিন নিহত



মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় মার্কাজ মসজিদের মুয়াজ্জিন নিহত
https://ganobarta.com/archives/406

জাহিদ হাসান, জেলা প্রতিনিধি, মাদারীপুুর : মাদারীপুরের রাজৈরে সড়ক দুর্ঘটনায় ইলিয়াস শরীফ (৩৭) নামে এক মুয়াজ্জিন নিহত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ঢাকা-বরিশাল মহাসড়কের টেকেরহাটে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইলিয়াস শরীফ উপজেলা শংকরদীরপাড় গ্রামের আব্দুল হাই শরীফের ছেলে এবং টেকেরহাট মার্কাজ মসজিদের মুয়াজ্জিন।
স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে মটরসাইকেল যোগে ফেরার পথে টেকেরহাটে এলাকায় মটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পরে গেলে ইলিয়াস শরীফ আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানে নেয়ার পথে তিনি মারা যান। রাজৈর থানার ওসি শওকত জাহান নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network