শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, সকাল ৮:১০
শিরোনাম :
বঙ্গবন্ধুর মাজারে বাংলাদেশ সম্পাদক ফোরামের শ্রদ্ধা নিবেদন জাতীয় শোক দিবসে পতাকা উত্তোলন বিষয়ক নির্দেশনা দেশের সমুদ্র বন্দরসমূহে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত গৃহহীনদের ঘর দেওয়া বর্তমান সরকারের যুগান্তকারী পদক্ষেপ : পরিকল্পনামন্ত্রী তাজিয়া মিছিলের মধ্য দিয়ে পবিত্র আশুরা পালিত  স্বাধীনতা সংগ্রামে বঙ্গমাতার নেপথ্য ভূমিকা তুলে ধরলেন প্রধানমন্ত্রী আগামী দিনের নারীদের জন্য অনুপ্রেরণা হয়ে থাকবেন বঙ্গমাতা: স্পিকার  নির্বাচন হতে না দেয়ার আস্ফালন করে লাভ নেই : ওবায়দুল কাদের ওয়ান ব্যাংক ও ম্যাক্সিস সিস্টেমসের চুক্তি স্বাক্ষর বঙ্গমাতার জন্মদিনে জনতা ব্যাংকের দোয়া মাহফিল
Logo

সাহান আরা আবদুল্লাহ’র মৃত্যুতে এমপি গোলাম কিবরিয়া টিপু’র শোক প্রকাশ



সাহান আরা আবদুল্লাহ’র মৃত্যুতে এমপি গোলাম কিবরিয়া টিপু’র শোক প্রকাশ
https://ganobarta.com/archives/393

আরিফুল হক তারেক ॥ পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহবায়ক (মন্ত্রী), বরিশাল-১ আসনের মাননীয় সংসদ সদস্য ও বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহর স্ত্রী, বরিশাল সিটি মেয়র সেরিনিয়াবাত সাদিক আবদুল্লাহর মাতা, বরিশাল জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, বীর মুক্তিযোদ্ধা, বিশিষ্ট রাজনীতিবিদ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সমাজসেবক বেগম সাহান আরা আব্দুল্লাহর মৃত্যুতে শিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, বরিশাল-৩ (মুলাদী-বাবুগঞ্জ) আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব গোলাম কিবরিয়া টিপু গভীর শোক প্রকাশ করেছেন। এক বিবৃতিতে তিনি গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন এবং মরহুমার আত্নার মাগফেরাত কামনা করেন।
এমপি গোলাম কিবরিয়া টিপু শোক প্রকাশ করে জানান, ১৯৭১ সালের বীর মুক্তিযোদ্ধা, ১৯৭৫ সালের নির্মম হত্যা কাণ্ডের প্রত্যক্ষদর্শী ও আঘাতপ্রাপ্ত শহীদ জননী বেগম সাহান আরা আব্দুল্লাহ ছিলেন দক্ষিণাঞ্চলের তৃণমূল নেতাকর্মীদের আস্থার প্রতীক। ঘাতকরা তার বড় ছেলে সুকান্ত আবদুল্লাহকে ১৯৭৫ সালের ১৫ আগস্ট হত্যা করে। সেই কালো রাতে ঢাকার ২৭ নম্বর মিন্টো রোডে শ্বশুর শহীদ আবদুর রব সেরনিয়াবাতের বাসভবনে পরিবারের অন্যদের সঙ্গে ছিলেন বেগম সাহান আরা আব্দুল্লাহ। তাকে হারিয়ে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ তথা আওয়ামী লীগ পরিবার একজন অভিভাবককে হারিয়েছে।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network