মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৩ কার্তিক ১৪২৮, সকাল ১১:০০
শিরোনাম :
বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলো বলেই আমরা বাংলাদেশ পেয়েছি – ড. হারুন অর রশিদ বিশ্বাস মুলাদীতে শারদীয় দুর্গোৎসবে আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশের মতবিনিময় খুলনায় স্বদেশ ইসলামী লাইফের বিশেষ উন্নয়ন সভা ঢাকা এঞ্জেল লায়ন্স ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপন, খাদ্য ও মাস্ক বিতরন ৪ শতাংশ সুদে ঋণ দেবে লংকাবাংলা ফাইন্যান্স টাঙ্গাইল জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর রাজশাহী বিভাগের উন্নয়ন সভা এনআরবি ইসলামিক লাইফের ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত মুজিববর্ষ বধির দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এনআরবি গ্লোবাল লাইফ ইন্স্যুরেন্সের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সাহান আরা আবদুল্লাহ’র মৃত্যুতে এমপি গোলাম কিবরিয়া টিপু’র শোক প্রকাশ

আরিফুল হক তারেক ॥ পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহবায়ক (মন্ত্রী), বরিশাল-১ আসনের মাননীয় সংসদ সদস্য ও বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহর স্ত্রী, বরিশাল সিটি মেয়র সেরিনিয়াবাত সাদিক আবদুল্লাহর মাতা, বরিশাল জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, বীর মুক্তিযোদ্ধা, বিশিষ্ট রাজনীতিবিদ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সমাজসেবক বেগম সাহান আরা আব্দুল্লাহর মৃত্যুতে শিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, বরিশাল-৩ (মুলাদী-বাবুগঞ্জ) আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব গোলাম কিবরিয়া টিপু গভীর শোক প্রকাশ করেছেন। এক বিবৃতিতে তিনি গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন এবং মরহুমার আত্নার মাগফেরাত কামনা করেন।
এমপি গোলাম কিবরিয়া টিপু শোক প্রকাশ করে জানান, ১৯৭১ সালের বীর মুক্তিযোদ্ধা, ১৯৭৫ সালের নির্মম হত্যা কাণ্ডের প্রত্যক্ষদর্শী ও আঘাতপ্রাপ্ত শহীদ জননী বেগম সাহান আরা আব্দুল্লাহ ছিলেন দক্ষিণাঞ্চলের তৃণমূল নেতাকর্মীদের আস্থার প্রতীক। ঘাতকরা তার বড় ছেলে সুকান্ত আবদুল্লাহকে ১৯৭৫ সালের ১৫ আগস্ট হত্যা করে। সেই কালো রাতে ঢাকার ২৭ নম্বর মিন্টো রোডে শ্বশুর শহীদ আবদুর রব সেরনিয়াবাতের বাসভবনে পরিবারের অন্যদের সঙ্গে ছিলেন বেগম সাহান আরা আব্দুল্লাহ। তাকে হারিয়ে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ তথা আওয়ামী লীগ পরিবার একজন অভিভাবককে হারিয়েছে।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network