বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, বিকাল ৪:২০

মাদারীপুরে স্বেচ্ছাসেবক লীগের ২৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

জাহিদ হাসান, মাদারীপুর থেকে : মাদারীপুরে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। মঙ্গলবার সকাল ৭টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের শুরু করা হয়।


মাদারীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন হাওলাদার জানান, প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার সকাল ৭টায় সংগঠনের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, সকাল সাড়ে ৭টায় জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ, সকাল ৮টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ভাষণ প্রচার, সকাল ১০টায় করোনা প্রতিরোধে জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ এবং সন্ধ্যা ৭টায় ২৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র সজীব ওয়াজেদ জয় এর ৪৯ তম জন্মদিন উপলক্ষে দোয়া অনুষ্ঠিত হয়।


মাদারীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ মিরাজ হোসেন খান বলেন, গৌরবোজ্জ্বল সংগ্রাম ও সাফল্যের ২৬ বছর বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এই মহামারী করোনার মধ্যে সামাজিক দূরত্ব বজায় রেখে জেলা স্বেচ্ছাসেবক লীগ, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ ও পৌর স্বেচ্ছাসেবক লীগ নানা আয়োজনের মধ্য দিয়ে সফল করতে পেরেছি। আমরা আগামী দিনে নানা আয়োজনের মধ্য দিয়ে দল ও দেশের স্বার্থে বিভিন্ন কার্যক্রম চালিয়ে যাব।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network