বুধবার, ৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, সকাল ৯:৪৪

প্রধানমন্ত্রীর নেতৃত্বে করোনার বিরুদ্ধে জয়ী হব: আইজিপি

ঢাকা ব্যুরো : বিশ্বে অনেকবারই মহামারি এসেছে। কিন্তু প্রতিবারই মহামারির বিরুদ্ধে মানুষের জয় হয়েছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে করোনার বিরুদ্ধে আমরাও জয়ী হব বলে আশাবাদ ব্যক্ত করেছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ।

তিনি বলেন, রাষ্ট্রকে জনগণের জীবন রক্ষা করতে হয় আবার জীবিকার ব্যবস্থাও করতে হয়। প্রধানমন্ত্রী জীবন ও জীবিকার মধ্যে এক অপূর্ব সমন্বয় সাধন করেছেন, যা বিশ্বব্যাপী প্রশংসিত হয়েছে।

বর্তমান করোনাকালে একক বাহিনী হিসেবে বাংলাদেশ পুলিশের প্রায় ১৪ হাজার ফ্রন্টলাইনার আক্রান্ত হয়েছেন। ৬৩ জন পুলিশ সদস্য জীবন উৎসর্গ করেছেন বলেও জানান আইজিপি।

সোমবার (২৭ জুলাই) বিকেলে পুলিশ হেডকোয়ার্টার থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আহছানিয়া মিশন ক্যানসার অ্যান্ড জেনারেল হাসপাতালে কোভিড-১৯ আক্রান্ত ক্যান্সার রোগীদের ওয়ার্ড উদ্বোধনকালে এসব কথা বলেন তিনি।

বেনজীর আহমেদ বলেন, আহছানিয়া মিশন ক্যান্সার অ্যান্ড জেনারেল হাসপাতাল ক্যান্সার রোগীদের পাশাপাশি সাধারণ রোগীদের চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছে। আগামীতেও মানবসেবার ক্ষেত্রে তাদের এ মহতি উদ্যোগ অব্যাহত থাকবে।

কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে করোনা চিকিৎসার কথা উল্লেখ করে পুলিশ প্রধান বলেন, চীনের বিশেষজ্ঞ চিকিৎসক দল এবং সরকার গঠিত বিশেষজ্ঞ টিম করোনা চিকিৎসার প্রটোকল ও ব্যবস্থাপনায় রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালকে সেরা হিসেবে উল্লেখ করেছে। কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের সাথে আহছানিয়া মিশন ক্যান্সার অ্যান্ড জেনারেল হাসপাতাল যৌথভাবে কাজ করতে পারে।

আইজিপি আরও বলেন, বিশ্বে অনেকবারই মহামারি এসেছে। কিন্তু প্রতিবারই মহামারির বিরুদ্ধে মানুষের জয় হয়েছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে করোনার বিরুদ্ধে আমরাও জয়ী হব, ইনশাআল্লাহ।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network