বুধবার, ৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, সকাল ১০:২৯

মানবপাচারে জড়িত বিজেপি নেতা গ্রেফতার

বাংলাদেশ-ভারত চোরাইপথে মানবপাচার চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে পশ্চিমবঙ্গের পুলিশ। রাজেন্দ্র সাহা (২৭) নামে ওই ব্যক্তি কেন্দ্রে ক্ষমতাসীন বিজেপির নেতা।

শনিবার (২৫ জুলাই) রাতে উত্তর ২৪ পরগনা জেলার হাড়োয়া থানার অন্তর্গত গোপালনগরের নহাটা মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়। ওই এলাকারই বাসিন্দা রাজেন্দ্র বসিরহাট সাংগঠনিক জেলা বিজেপির সম্পাদক। রোববার (২৬ জুলাই) স্থানীয় সংবাদমাধ্যম জানিয়েছে, অনুপ্রবেশের দায়ে তিন দিন আগে এক বাংলাদেশিকে আটক করে গোপালনগর থানা পুলিশ। তদন্তে দেখা যায়, তিনি পাচারের শিকার হয়েছেন এবং বিজেপি নেতা রাজেন্দ্র সাহা এই পাচারে সাথে যুক্ত। পরে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে ২০১৯ সালের প্রথম দিকে হাড়োয়ার এক বিজেপি নেত্রীর মেয়েকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগে উঠেছিল রাজেন্দ্র সাহার বিরুদ্ধে। সেই অভিযোগের ভিত্তিতে গ্রেফতারও হয়েছিলেন তিনি। বেশ কয়েকদিন জেল খেটে পরে বেরিয়ে যান এই বিজেপি নেতা।

সংবাদমাধ্যম আরও বলছে, কখনো ধর্ষণ, কখনো মানবপাচারে অভিযুক্ত রাজেন্দ্র সাহাকে নিয়ে অস্বস্তি কেন্দ্রে ক্ষমতাসীন ও রাজ্যের বিরোধীদল বিজেপিতে। তবে এ নিয়ে দলটির কোনো প্রতিক্রিয়া মেলেনি।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network