মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২, ৪ মাঘ ১৪২৮, সকাল ১০:০০
শিরোনাম :
মুলাদীতে শিক্ষার্থীদের অনুমতি ছাড়াই মাদরাসায় ভর্তির আবেদনের অভিযোগ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সরকার সরল উত্তরণ কৌশল প্রণয়ন করবে : প্রধানমন্ত্রী কনে দেখে ফেরার পথে প্রবাসী বরসহ নিহত-৩ এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩০ ডিসেম্বর মুলাদীতে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলার উদ্বোধন মুলাদীতে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক প্যাদারহাট ওয়াহেদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি হলেন ওয়াহিবা আখতার শিফা প্রোটেক্টিভ লাইফ ও আইসিবি ক্যাপিটাল এর সাথে আইপিও সংক্রান্ত চুক্তি স্বাক্ষর পূর্বের স্থানে বিদ্যালয়ে নতুন ভবন নির্মাণের দাবিতে মানববন্ধন ‘এমভি অভিযান-১০’ লঞ্চে আগুনে প্রাণহানি ৪২, দগ্ধ ৭০: রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক

‘জাল সনদ’ দেখিয়ে লন্ডন যাত্রা অভিযোগ শাজাহান খানের মেয়ের বিরুদ্ধে।

ঢাকা ব্যুরো: করোনার ‘জাল সনদ’ দেখিয়ে লন্ডন যাওয়ার চেষ্টার অভিযোগ উঠেছে সাবেক মন্ত্রী শাজাহান খানের মেয়ে ঐশী খানের বিরুদ্ধে। জানা গেছে, তিনি করোনা নেগেটিভ সনদ নিয়ে ইমিগ্রেশনে হাজির হলেও অনলাইনে তার করোনা পজেটিভ রিপোর্ট পাওয়া যায়। ফলে তাকে নির্ধারিত ফ্লাইটে যেতে দেওয়া হয়নি।

বিমানবন্দরের ইমিগ্রেশন সূত্রের বরাতে জানা যায়, রোববার সকালে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের বিজি-০০১ ফ্লাইটে লন্ডন যাওয়ার জন্য হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যান ঐশী। ইমিগ্রেশনে তিনি তার সঙ্গে থাকা করোনা নেগেটিভ সার্টিফিকেট দেখান। তবে ইমিগ্রেশন পুলিশ অনলাইনে করোনা সার্টিফিকেট চেক করলে সেটি পজিটিভ দেখায়। সঙ্গে সঙ্গেই তাকে বিমানবন্দর থেকে ফেরত পাঠানো হয়।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উপ-মহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার গণমাধ্যমকে বলেন, ইমিগ্রেশনে করোনা পজিটিভ ধরা পড়ায় বিমানের লন্ডন ফ্লাইটে একজন যাত্রীকে যেতে দেওয়া হয়নি। তিনি ইমিগ্রেশনে করোনা নেগেটিভ সার্টিফিকেট নিয়ে গেছেন, কিন্তু অনলাইনে চেক করলে তার করোনা পজিটিভ পাওয়া যায়। সেজন্য ইমিগ্রেশন কর্তৃপক্ষ তাকে লন্ডন যেতে দেয়নি। তবে ওই যাত্রীর পরিচয় জানাননি তিনি।

ফ্লাইটটি রোববার দুপুর ১২টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে লন্ডনের উদ্দেশ্য ছেড়ে যায়।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network