সোমবার, ৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, রাত ১২:২৯
শিরোনাম :
আইডিআরএ চেয়ারম্যানকে বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্সের ফুলেল শুভেচ্ছা করোনায় মৃত্যু কমলেও বেড়েছে শনাক্তের হার সিলেটে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি মেরামতে প্রধানমন্ত্রীর পাঁচ কোটি টাকা অনুদান আওয়ামী লীগ জনকল্যাণের রাজনীতি করে : ওবায়দুল কাদের পদ্মা সেতু নির্মাণের সব কৃতিত্ব বাংলাদেশের জনগণের : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে চায় : প্রধানমন্ত্রী আইডিআরএ চেয়ারম্যানকে প্রাইম লাইফের ফুলেল শুভেচ্ছা আইডিআরএ চেয়ারম্যান ও সদস্যবৃন্দকে বেঙ্গল ইসলামি লাইফের শুভেচ্ছা বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স’র ২৬তম এজিএম অনুষ্ঠিত ওয়ান ব্যাংকের আল নূর দ্বৈত মুদ্রা ডেবিট কার্ড উদ্বোধন
Logo

মারা গেলেন ময়মনসিংহের সিনিয়র জেল সুপার



মারা গেলেন ময়মনসিংহের সিনিয়র জেল সুপার
https://ganobarta.com/archives/3783

ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার মো. আবু জাহেদ করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)।

করোনায় আক্রান্ত হয়ে রোববার পৌনে ১২টায় দিকে ঢাকায় রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেছেন।

মো. আবু জাহে মেহেরপুর জেলা সদরের থানাপাড়া থানা রোড এলাকার বাসিন্দা ছিেলেন। মুত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়ে রেখে গেছেন। নিজ গ্রামে তার দাফন করা হবে।

ময়মনসিংহ বিভাগের ডিআইজি প্রিজন জাহাঙ্গীর কবির তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বলেন বাংলাদেশ জেলের এই গর্বিত সদস্যের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network