বুধবার, ৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, সকাল ৯:৪০

গ্যাস লাইন বিস্ফোরণে শিশু নিহত, গুরুতর দগ্ধ পরিবারের ৩ সদস্য

ঢাকা ব্যুরো: রাজধানীর বংশাল কসাইটুলীর রাস্তায় গ্যাস লাইন বিস্ফোরণে এক শিশু নিহত হয়েছে। দগ্ধ হয়েছে তার মা-বাবা ও বড়বোন। তাদেরকে উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল সোয়া ৮টার দিকে ঘটনাটি ঘটে। বংশাল থানার উপ পরিদর্শক (এসআই) মো. ইদ্রিস আলী বলেন, “জানতে পেরেছি রাস্তার পাশের গ্যাস লাইন বিস্ফোরণ হয়। এতে একটি বাসার আংশিক দেয়াল ধসে পড়ে। বাসায় থাকা একই পরিবারের চারজন দগ্ধ হয়। ঘটনাস্থলেই শিশু মইনুল (৩) মারা যায়। আর দগ্ধ হয় তার বাবা জাবেদ হোসেন (৩০), মা শিউলি আক্তার (২৫) ও বোন জান্নাতুল ইসলাম (৪)।”

আরও বলেন, “স্থানীয়দের কাছ থেকে জানতে পারি গতকাল রাস্তায় গ্যাস লাইন মেরামত করে। সেখানে কেউ হয়তো সিগারেটের টুকরো ফেলেছে। এই কারণে বিস্ফোরণ ঘটেছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে।”

দগ্ধ জাবেদের ফুফু শিউলি বেগম জানান, জাবেদ হোসেনের এলাকায় একটি ব্যাগ কারখানা রয়েছে। তার স্ত্রী গৃহিণী। পরিবার নিয়ে কসাইটুলি জুম্মন কমিউনিটি সেন্টারের পাশের ওই বাসায় থাকেন।

শেখ হাসিনা জাতীয় বার্ন ওই প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন জানান, দগ্ধ তিনজনকে ভর্তি করা হয়েছে। তাদের সবার অবস্থাই গুরুতর।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network