সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ আশ্বিন ১৪২৯, দুপুর ১:২৩
শিরোনাম :
ওয়ান ব্যাংক ও সোনালী ব্যাংকরে মধ্যে চুক্তি বিআরবি কেবলসের সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ নেতৃত্বের পুরস্কার পেলেন চার্টার্ড লাইফের সিইও লংকাবাংলা ফাইন্যান্স ও হোটেল এলিট প্যালেসের মধ্যে চুক্তি বিশ্বশান্তি প্রতিষ্ঠা এবং উন্নত দেশ গড়ার প্রত্যয়দীপ্ত ভাষণ দেওয়ায় শেখ হাসিনাকে আওয়ামী লীগের অভিনন্দন  করোনায় আরও ৪ জনের মৃত্যু  রাজনীতির মাঠে স্বাধীনতা বিরোধী শক্তি থাকতে অস্থিরতা-সংঘর্ষ-সংঘাত-অশান্তির অবসান হবে না : ইনু স্বাধীনতা বিরোধীরা এখনও ষড়যন্ত্র করছে : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী যুদ্ধ বন্ধ করুন : জাতিসংঘে প্রধানমন্ত্রী জাতির পিতা যুদ্ধবিধ্বস্ত বাংলাদেশ পুনর্গঠনে যুব সমাজকে ব্যাপকভাবে সম্পৃক্ত করেন : আবুল হাসানাত আবদুল্লাহ্
Logo

বন্যা দুর্গতদের জেলা প্রশাসনের রুটি বিতরণ



বন্যা দুর্গতদের জেলা প্রশাসনের রুটি বিতরণ
https://ganobarta.com/archives/3507

গণবার্তা রিপোর্ট: জামালপুরে আবারও যমুনার পানি বাড়তে শুরু করায় সার্বিক বন্যা পরিস্থিতির অবনতির শঙ্কা দেখা দিয়েছে। বুধবার বিকেলে বাহাদুরাবাদ পয়েন্টে যমুনার পানি বিপৎসীমার ৮৫ সেন্টিমিটার ওপর দিয়ে প্রবাহিত হয়েছে।

সরিষাবাড়ীর কামরাবাদ ইউনিয়নের শুয়াকৈরে ঝিনাই নদীর ওপর ২০০ মিটার ব্রিজের দেবে যাওয়া দুটি গার্ডার ও স্প্যানসহ ৪০ মিটার পানির তোড়ে নদীতে বিলীন হয়ে ১৫ টি গ্রামের সঙ্গে উপজেলা সদরের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে।

এদিকে জেলা প্রশাসনের পক্ষ থেকে বন্যা দুর্গতদের জন্য বুধবার দুপুরে থেকে জামালপুর সার্কিট হাউসে শুরু করা হয়েছে রুটি তৈরি কার্যক্রম। তবে দুর্গত অনেক এলাকায় এখনো রয়েছে ত্রাণ না পাওয়ার অভিযোগ।

জেলা প্রশাসক মো. এনামুল হক জানান, যেসব এলাকায় রান্না করে খাওয়ার সমস্যা সেসব এলাকায় শুকনো ও রান্না করা খাবার বিতরণ করা হচ্ছে। এর অংশ হিসেবে বন্যা দুর্গতদের জন্য প্রতিদিন ৪ হাজার রুটি তৈরির লক্ষ্যমাত্রা নিয়ে রুটি তৈরি ও বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে।

Developed by: Engineer BD Network