মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২, ৪ মাঘ ১৪২৮, সকাল ১১:১৬
শিরোনাম :
মুলাদীতে শিক্ষার্থীদের অনুমতি ছাড়াই মাদরাসায় ভর্তির আবেদনের অভিযোগ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সরকার সরল উত্তরণ কৌশল প্রণয়ন করবে : প্রধানমন্ত্রী কনে দেখে ফেরার পথে প্রবাসী বরসহ নিহত-৩ এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩০ ডিসেম্বর মুলাদীতে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলার উদ্বোধন মুলাদীতে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক প্যাদারহাট ওয়াহেদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি হলেন ওয়াহিবা আখতার শিফা প্রোটেক্টিভ লাইফ ও আইসিবি ক্যাপিটাল এর সাথে আইপিও সংক্রান্ত চুক্তি স্বাক্ষর পূর্বের স্থানে বিদ্যালয়ে নতুন ভবন নির্মাণের দাবিতে মানববন্ধন ‘এমভি অভিযান-১০’ লঞ্চে আগুনে প্রাণহানি ৪২, দগ্ধ ৭০: রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক

মিথিলার জীবনের গল্প শোনা যাবে আজ রাতে

মডেল-অভিনেত্রী রাফিয়াৎ রশীদ মিথিলাকে নিয়ে জানতে আগ্রহী ভক্ত-অনুরাগীরা। এবার নিজের জীবনের গল্প শোনাবেন তিনি। সঙ্গে থাকবে অন্যান্য প্রসঙ্গ।

গীতিকার তানভীর তারেকের ফেইসবুক ও ইউটিউব চ্যানেলে ‘জীবন যেখানে যেমন’ নামের একটি আড্ডা প্রচার হচ্ছে নিয়মিত। এখানে শোবিজসহ সমাজের নানান স্তরের বিখ্যাত ব্যক্তিরা আড্ডা দিয়ে থাকেন। অনুষ্ঠানের এবারের অতিথি হয়ে আসছেন মিথিলা।

তানভীর তারেকের গ্রন্থনা ও সঞ্চালনায় বুধবার রাত ১০টার আড্ডার অতিথি হিসেবে থাকবেন মিথিলা। তিনি জানাবেন জীবনের জানা-অজানা অনেক গল্প। এ প্রসঙ্গে তানভীর তারেক বলেন, “মিথিলা দেশের গুণী একজন শিল্পী। অথচ তার ব্যক্তিজীবনের কিছু বিচ্ছিন্ন প্রেম-অপ্রেমের গল্প, কিংবা দেশের অন্যতম জনপ্রিয় তারকা তাহসানের সাথে প্রেম-বিয়ে অতঃপর বিচ্ছেদ বা ওপার বাংলার সবচেয়ে আলোচিত নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ের খবর ছাড়া তার জীবনের অন্য কোনো বিষয়বস্তুকে আলোচনায় টানি না আমরা। এসব আমাকে বিস্মিত করে; লজ্জাও দেয়।

একজন গণমাধ্যমকর্মী হিসেবে মিথিলার অনেক সাফল্যই আমি উপলব্ধি করি যা সমাজের মানুষ বিশেষ করে নারীর জন্য অনুপ্রেরণার। এ কারণেই আজ রাতে জীবনের নানান ছোট গল্প শুনতে চাইব মিথিলার কাছে। আশা করছি দর্শকদের জন্যও এটি দারুণ উপভোগ্য হবে।” ইতিমধ্যে ‘জীবন যেখানে যেমন’র ৩৯টি পর্ব প্রচার হয়েছে।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network