শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ভোর ৫:৪২
শিরোনাম :
বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলো বলেই আমরা বাংলাদেশ পেয়েছি – ড. হারুন অর রশিদ বিশ্বাস মুলাদীতে শারদীয় দুর্গোৎসবে আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশের মতবিনিময় খুলনায় স্বদেশ ইসলামী লাইফের বিশেষ উন্নয়ন সভা ঢাকা এঞ্জেল লায়ন্স ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপন, খাদ্য ও মাস্ক বিতরন ৪ শতাংশ সুদে ঋণ দেবে লংকাবাংলা ফাইন্যান্স টাঙ্গাইল জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর রাজশাহী বিভাগের উন্নয়ন সভা এনআরবি ইসলামিক লাইফের ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত মুজিববর্ষ বধির দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এনআরবি গ্লোবাল লাইফ ইন্স্যুরেন্সের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বাজি ধরা হচ্ছে কিয়ারা আদভানিকে নিয়ে

বক্স অফিস মাতানো সিনেমা উপহার দিতে না পারলেও বলিউডে খুব কম সময়ে বেশ সফলতার মুখ দেখেছেন কিয়ারা আদভানি। তবে এবার হয়তো সেই অভিজ্ঞতাও হতে যাচ্ছে তার।

সিনেমার বড় বাজেট মানেই বড় বাজি। এবার সেই বাজি ধরা হচ্ছে কিয়ারাকে নিয়ে। তবে বলিউডের কোনো সিনেমা নয়, এবার দক্ষিণী সিনেমায় দেখা যাবে তাকে। নির্মাতা নাগ অশ্বিনের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন প্রভাস। এখন পর্যন্ত সিনেমার নাম ‘প্রভাস ২১’। পরবর্তীতে তা পরিবর্তন হতে পারে।

সিনেমাটিতে প্রভাসের বিপরীতে কে অভিনয় করবেন তা নিয়ে চলছে জল্পনা। প্রথমে নায়িকা চরিত্রের জন্য ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাট, দীপিকা পাড়ুকোনের নামও শোনা গেলেও বর্তমানে এ তালিকার শীর্ষে রয়েছেন কিয়ারা। মানে, আনুষ্ঠানিকভাবে ঘোষণা না আসলেও ‘প্রভাস ২১’ সিনেমার জন্য কিয়ারাকেই নির্বাচন করা হয়েছে।

সায়েন্স ফিকশন ঘরানার বিগ বাজেটের এই সিনেমায় দীপিকাকে নিতে চেয়েছিলেন নির্মাতা নাগ অশ্বিন। কিন্তু মোটা অঙ্কের পারিশ্রমিক চেয়েছেন তিনি।

শুধু তাই নয়, সিনেমার হিন্দি সংস্করণের থিয়েটিক্যাল স্বত্ত্বও দাবি করেছেন দীপিকা। এ কারণেই তাকে এ সিনেমা থেকে বাদ দেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network