বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, বিকাল ৩:২০

দলে ফেরার অনুমতি পেলেন আর্চার

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তৃতীয় টেস্টের স্কোয়াডে সুযোগ পেয়েছেন জোফরা আর্চার। প্রথম টেস্ট খেলার পর দ্বিতীয় টেস্টে বাদ পড়েছিলেন ইংল‌্যান্ডের এ পেসার।

‘বায়ো-সিকিউর’ বিধি ভেঙে ম‌্যানচেস্টারে দ্বিতীয় টেস্টে খেলতে পারেননি আর্চার। তৃতীয় টেস্টের আগে তার করোনা টেস্ট করানো হয়েছিল। টেস্টের ফল নেগেটিভ আসায় তাকে দলে যোগ দেওয়ার অনুমতি দিয়েছে ইংল‌্যান্ড অ‌্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড(ইসিবি)।

সাউদাম্পটনে প্রথম টেস্ট হেরেছিল স্বাগতিকরা। করোনা পরবর্তীকালে প্রথম ম‌্যাচ খেলতে নেমে পরাজয়ের তিক্ত স্বাদ গ্রহণ করে ইংল‌্যান্ড। তবে ঘুরে দাঁড়াতে সময় নেয়নি। ম‌্যানচেস্টারে তারা উড়িয়েছে বিজয়ের পতাকা। দলের সেরা পেসার আর্চাররা ছাড়া যেভাবে জয় পেয়েছে তা ছিল দারুণ। আর্চার তৃতীয় টেস্টে খেলতে পারবেন। দ্রুতগতির এ পেসার দলে ফেরায় নিশ্চিত আরও শক্তিশালী হয়ে মাঠে নামতে পারবে ইংল‌্যান্ড।

দল যখন মাঠে তখন আর্চার ছিলেন ওল্ড ট্রাফোর্ডের হোটেলে। পুরোটা সময় একা থাকতে হয়েছে। কারো সাথে দেখার করার অনুমতিও তিনি পাননি। তবে শেষ দুইদিন ওয়েস্ট ইন্ডিজ টিম ম‌্যানেজমেন্টের অনুমতি দিয়ে রানিং ও নেট অনুশীলনের সুযোগ পেয়েছিলেন। সেটাও সকাল ৭টায়, দুই দল মাঠে পৌঁছানের আগেই। এ সময় গ্লাভস ও মাস্ক ব্যবহার করা ছিল বাধ‌্যতামূলক।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network