শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, সকাল ৮:৪০
শিরোনাম :
বঙ্গবন্ধুর মাজারে বাংলাদেশ সম্পাদক ফোরামের শ্রদ্ধা নিবেদন জাতীয় শোক দিবসে পতাকা উত্তোলন বিষয়ক নির্দেশনা দেশের সমুদ্র বন্দরসমূহে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত গৃহহীনদের ঘর দেওয়া বর্তমান সরকারের যুগান্তকারী পদক্ষেপ : পরিকল্পনামন্ত্রী তাজিয়া মিছিলের মধ্য দিয়ে পবিত্র আশুরা পালিত  স্বাধীনতা সংগ্রামে বঙ্গমাতার নেপথ্য ভূমিকা তুলে ধরলেন প্রধানমন্ত্রী আগামী দিনের নারীদের জন্য অনুপ্রেরণা হয়ে থাকবেন বঙ্গমাতা: স্পিকার  নির্বাচন হতে না দেয়ার আস্ফালন করে লাভ নেই : ওবায়দুল কাদের ওয়ান ব্যাংক ও ম্যাক্সিস সিস্টেমসের চুক্তি স্বাক্ষর বঙ্গমাতার জন্মদিনে জনতা ব্যাংকের দোয়া মাহফিল
Logo

ঈদের সাত দিনে প্রচার হবে স্বপ্নের নায়ক সালমান শাহ’র ৭ সিনেমা



ঈদের সাত দিনে প্রচার হবে স্বপ্নের নায়ক সালমান শাহ’র ৭ সিনেমা
https://ganobarta.com/archives/3349

তিনি সবার পছন্দের, সবার প্রিয়, সবার স্বপ্নের নায়ক সালমান শাহ। তার অভিনীত সিনেমা এখনো সবাইকে নিয়ে যায় সোনালি অতীতে। আর সালমান শাহ অভিনীত সিনেমার গান যেন সব সময়ের, সব ধরনের দর্শক-শ্রোতাদের।

বিভিন্নভাবেই প্রয়াত এই নায়ককে স্মরণ করা হয়। মৃত্যুর ২৩ বছর পরেও সালমান শাহর সিনেমা দর্শকদের কাছে জনপ্রিয়। তাই এই করোনাকালে দর্শকদের প্রিয় নায়কের সিনেমা দেখানোর উদ্যোগ নিয়েছে বিজয় টিভি। ঈদের সাত দিনে বিজয় টিভির পর্দায় থাকছে ৭টি সিনেমা।

ঈদের দিন থকে পরের ছয় দিন রাত ১০টা থেকে প্রচার হবে সালমান শাহ অভিনীত সিনেমা। এই সিনেমাগুলোর মধ্যে সালমান শাহ-শাবনূর জুটির স্বপ্নের নায়ক, আনন্দ অশ্রু, তোমাকে চাই ছবিগুলো।

এছাড়াও প্রচার হবে সালমান শাহ-লিমা জুটির কন্যাদান, প্রেম যুদ্ধ, সালমান শাহ-মৌসুমীর স্নেহ এবং সালমান শাহ-একার প্রিয়জন ছবিগুলো।

ঈদে ৭ দিনে মোট ২৮ ছবি প্রচারের মধ্যে ৭টি সালমান শাহ ও ১৫টি শাকিব খানের ছবি প্রচারিত হবে বিজয় টিভিতে। আর সকাল ৮টা থেকে থাকছে রিয়াজ, মান্না অভিনীত সিনেমা।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network