মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৩ কার্তিক ১৪২৮, সকাল ১১:২৯
শিরোনাম :
বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলো বলেই আমরা বাংলাদেশ পেয়েছি – ড. হারুন অর রশিদ বিশ্বাস মুলাদীতে শারদীয় দুর্গোৎসবে আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশের মতবিনিময় খুলনায় স্বদেশ ইসলামী লাইফের বিশেষ উন্নয়ন সভা ঢাকা এঞ্জেল লায়ন্স ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপন, খাদ্য ও মাস্ক বিতরন ৪ শতাংশ সুদে ঋণ দেবে লংকাবাংলা ফাইন্যান্স টাঙ্গাইল জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর রাজশাহী বিভাগের উন্নয়ন সভা এনআরবি ইসলামিক লাইফের ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত মুজিববর্ষ বধির দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এনআরবি গ্লোবাল লাইফ ইন্স্যুরেন্সের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ঈদের সাত দিনে প্রচার হবে স্বপ্নের নায়ক সালমান শাহ’র ৭ সিনেমা

তিনি সবার পছন্দের, সবার প্রিয়, সবার স্বপ্নের নায়ক সালমান শাহ। তার অভিনীত সিনেমা এখনো সবাইকে নিয়ে যায় সোনালি অতীতে। আর সালমান শাহ অভিনীত সিনেমার গান যেন সব সময়ের, সব ধরনের দর্শক-শ্রোতাদের।

বিভিন্নভাবেই প্রয়াত এই নায়ককে স্মরণ করা হয়। মৃত্যুর ২৩ বছর পরেও সালমান শাহর সিনেমা দর্শকদের কাছে জনপ্রিয়। তাই এই করোনাকালে দর্শকদের প্রিয় নায়কের সিনেমা দেখানোর উদ্যোগ নিয়েছে বিজয় টিভি। ঈদের সাত দিনে বিজয় টিভির পর্দায় থাকছে ৭টি সিনেমা।

ঈদের দিন থকে পরের ছয় দিন রাত ১০টা থেকে প্রচার হবে সালমান শাহ অভিনীত সিনেমা। এই সিনেমাগুলোর মধ্যে সালমান শাহ-শাবনূর জুটির স্বপ্নের নায়ক, আনন্দ অশ্রু, তোমাকে চাই ছবিগুলো।

এছাড়াও প্রচার হবে সালমান শাহ-লিমা জুটির কন্যাদান, প্রেম যুদ্ধ, সালমান শাহ-মৌসুমীর স্নেহ এবং সালমান শাহ-একার প্রিয়জন ছবিগুলো।

ঈদে ৭ দিনে মোট ২৮ ছবি প্রচারের মধ্যে ৭টি সালমান শাহ ও ১৫টি শাকিব খানের ছবি প্রচারিত হবে বিজয় টিভিতে। আর সকাল ৮টা থেকে থাকছে রিয়াজ, মান্না অভিনীত সিনেমা।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network