শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, সকাল ৮:৫৭
শিরোনাম :
বঙ্গবন্ধুর মাজারে বাংলাদেশ সম্পাদক ফোরামের শ্রদ্ধা নিবেদন জাতীয় শোক দিবসে পতাকা উত্তোলন বিষয়ক নির্দেশনা দেশের সমুদ্র বন্দরসমূহে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত গৃহহীনদের ঘর দেওয়া বর্তমান সরকারের যুগান্তকারী পদক্ষেপ : পরিকল্পনামন্ত্রী তাজিয়া মিছিলের মধ্য দিয়ে পবিত্র আশুরা পালিত  স্বাধীনতা সংগ্রামে বঙ্গমাতার নেপথ্য ভূমিকা তুলে ধরলেন প্রধানমন্ত্রী আগামী দিনের নারীদের জন্য অনুপ্রেরণা হয়ে থাকবেন বঙ্গমাতা: স্পিকার  নির্বাচন হতে না দেয়ার আস্ফালন করে লাভ নেই : ওবায়দুল কাদের ওয়ান ব্যাংক ও ম্যাক্সিস সিস্টেমসের চুক্তি স্বাক্ষর বঙ্গমাতার জন্মদিনে জনতা ব্যাংকের দোয়া মাহফিল
Logo

চমেকে চিকিৎসাধীন অবস্থায় এক মাদক মামলা আসামীর মৃত্যু



চমেকে চিকিৎসাধীন অবস্থায় এক মাদক মামলা আসামীর মৃত্যু
https://ganobarta.com/archives/3328

গণবার্তা রিপোর্ট: চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক হাজতি মারা গেছেন। তিনি অস্ত্র ও মাদক মামলায় অভিযুক্ত হয়ে কারাগারে ছিলেন।

সোমবার গভীর রাতে মো. সুমন নামের ৩৮ বছর বয়সী ওই হাজতির মৃত্যু হয়। তার বাড়ি লক্ষীপুর জেলার রামগঞ্জে।

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের জেলার রফিকুল ইসলাম জানান, ওই হাজতি গতবছরের আগষ্ট থেকে বায়েজিদ বোস্তামি থানার অস্ত্র ও মাদক মামলায় গ্রেপ্তার হয়ে কারাগারে বন্দী ছিলেন। গত ১২ জুলাই তিনি স্ট্রোক করেন। এরপর থেকে সুমন চমেকে চিকিৎসাধীন ছিলেন। সোমবার রাত একটার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ময়নাতদন্ত শেষে তার লাশ পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network