মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৩ কার্তিক ১৪২৮, সকাল ১১:১৮
শিরোনাম :
বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলো বলেই আমরা বাংলাদেশ পেয়েছি – ড. হারুন অর রশিদ বিশ্বাস মুলাদীতে শারদীয় দুর্গোৎসবে আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশের মতবিনিময় খুলনায় স্বদেশ ইসলামী লাইফের বিশেষ উন্নয়ন সভা ঢাকা এঞ্জেল লায়ন্স ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপন, খাদ্য ও মাস্ক বিতরন ৪ শতাংশ সুদে ঋণ দেবে লংকাবাংলা ফাইন্যান্স টাঙ্গাইল জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর রাজশাহী বিভাগের উন্নয়ন সভা এনআরবি ইসলামিক লাইফের ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত মুজিববর্ষ বধির দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এনআরবি গ্লোবাল লাইফ ইন্স্যুরেন্সের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্কোয়াডমাইন্ড গ্লোবালের যাত্রা

গণবার্তা রিপোর্ট: বিশ্বমানের ইভেন্ট ম্যানেজমেন্ট ও মার্কেট রিসার্চ সেবা দেওয়ার লক্ষ্য নিয়ে যাত্রা শুরু করেছে স্কোয়াডমাইন্ড গ্লোবাল লিমিটেড। সম্প্রতি মিরপুর প্রতিরক্ষা অফিসার হাউজিং সোসাইটিতে (ডিওএইচএস) প্রতিষ্ঠানের প্রধান কার্যালয়ে শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

স্কোয়াডমাইন্ড গ্লোবাল লিমিটেড প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এসএম ফয়সাল মুনিম বলেন, বর্তমান পরিস্থিতিতে অন্যান্য ব্যবসা খাতের মতো ইভেন্ট ম্যানেজমেন্ট এবং মার্কেট রিসার্চ খাতের সঙ্গে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত অনেকেই মানবেতর জীবনযাপন করছেন। তাই এ মুহূর্তে ব্যবসা প্রসারের চেয়ে আমাদের এই খাতের সঙ্গে জড়িতদের টিকে থাকায় আমরা অবদান রাখতে চেস্টা করব। আমরা দক্ষ এবং প্রতিভাবান তরুণদের জন্য কাজের সুযোগ সৃষ্টি করতে চাই। আমরা আশাবাদী, অচিরেই কোভিড-১৯ এ ব্যাহত হওয়া জীবনযাত্রা স্বাভাবিক হয়ে আসবে এবং ব্যবসা পরিস্থিতির উন্নতি হবে। ভবিষ্যৎ সুযোগের কথা ভেবে এই কঠিন সময়েই আমরা আমাদের পরিকল্পনা বাস্তবায়নে যাত্রা শুরু করেছি।

স্কোয়াডমাইন্ড গ্লোবাল লিমিটেডের চেয়ারম্যান এসএম ফারুক বলেন, আমরা এই খাতে একটি মানদণ্ড স্থাপন করতে চাই। স্কোয়াডমাইন্ড গ্লোবালকে একটি ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠিত করার পাশাপাশি ক্লায়েন্টদের আস্থা অর্জন করতে আমরা সর্বোচ্চ চেষ্টা অব্যাহত রাখব। আমাদের দক্ষ কর্মী দল তাদের কাজের মাধ্যমে প্রতিষ্ঠানটিকে অভীষ্ট লক্ষ্যে নিয়ে যাবে বলে আমি বিশ্বাস করি।

স্কোয়াডমাইন্ড গ্লোবাল লিমিটেড ২৫ জন কর্মী নিয়ে যাত্রা করেছে। অচিরেই তারা আরও লোকবল নিয়োগের মাধ্যমে প্রতিষ্ঠানের কলেবর আরও বাড়াবেন বলে জানিয়েছেন। এছাড়া বর্তমানে প্রতিষ্ঠানটির দক্ষিণ আমেরিকা এবং ইউরোপে আন্তর্জাতিক সহযোগী প্রতিষ্ঠান রয়েছে।

স্কোয়াডমাইন্ড গ্লোবাল লিমিটেড বিশ্বমানের লজিস্টিকে সজ্জিত; যার মাধ্যমে তারা যে কোনো মাপের ইভেন্ট ব্যবস্থাপনা, ভিডিও প্রোডাকশন, ইন্টেরিয়র ডেকোরেশন, মার্কেট রিসার্চ এবং পরামর্শ সেবা দিতে সক্ষম। পেশাদার ও দক্ষ কর্মীবাহিনীর মাধ্যমে এসব খাতের সেরা প্রতিষ্ঠান হিসেবে আত্মপ্রকাশ করতে স্কোয়াডমাইন্ড গ্লোবাল লিমিটেড এগিয়ে যাবে বলে আশা করেন উদ্যোক্তারা।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network