শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, সকাল ৬:৪৮
শিরোনাম :
বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলো বলেই আমরা বাংলাদেশ পেয়েছি – ড. হারুন অর রশিদ বিশ্বাস মুলাদীতে শারদীয় দুর্গোৎসবে আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশের মতবিনিময় খুলনায় স্বদেশ ইসলামী লাইফের বিশেষ উন্নয়ন সভা ঢাকা এঞ্জেল লায়ন্স ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপন, খাদ্য ও মাস্ক বিতরন ৪ শতাংশ সুদে ঋণ দেবে লংকাবাংলা ফাইন্যান্স টাঙ্গাইল জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর রাজশাহী বিভাগের উন্নয়ন সভা এনআরবি ইসলামিক লাইফের ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত মুজিববর্ষ বধির দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এনআরবি গ্লোবাল লাইফ ইন্স্যুরেন্সের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

‘ঈদে ট্রেন স্বাভাবিক গতিতে চলবে’-রেলমন্ত্রী

আসন্ন ঈদুল আজহায় অতিরিক্ত ট্রেন চালু করে মহামারি গ্রামে ছড়িয়ে দিতে চান না বলে জানিয়েছেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন।

তিনি বলেন, ঈদে বাড়তি ট্রেন ও অগ্রিম টিকিট বিক্রি করে দুর্যোগ গ্রামে ছড়াতে চায় না রেল মন্ত্রণালয়।

নূরুল ইসলাম সুজন বলেন, ঈদে যে যেখানে আছেন, সেখানেই ঈদ উদযাপন করুন। দেশের স্বার্থে আপনারা বাড়ি যাওয়া থেকে বিরত থাকুন। নিজেকেও নিরাপদ রাখুন।

তিনি বলেন, আমরা যদি বাড়তি ট্রেন যোগ করি তাহলে সেটা বিপরীত হয়ে যাবে। একদিকে বলছি, বাড়ি যাবেন না, অন্য দিকে সুযোগ করে দিচ্ছি, সেই বিপরীতমুখী কাজ করবে না রেল। মহামারি হ্রাস না পাওয়া পর্যন্ত যেভাবে ট্রেন চলছে, সেভাবেই চলবে। কোনো ভাড়াও বাড়ানো হবে না।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network