শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, দুপুর ১২:২২
শিরোনাম :
বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলো বলেই আমরা বাংলাদেশ পেয়েছি – ড. হারুন অর রশিদ বিশ্বাস মুলাদীতে শারদীয় দুর্গোৎসবে আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশের মতবিনিময় খুলনায় স্বদেশ ইসলামী লাইফের বিশেষ উন্নয়ন সভা ঢাকা এঞ্জেল লায়ন্স ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপন, খাদ্য ও মাস্ক বিতরন ৪ শতাংশ সুদে ঋণ দেবে লংকাবাংলা ফাইন্যান্স টাঙ্গাইল জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর রাজশাহী বিভাগের উন্নয়ন সভা এনআরবি ইসলামিক লাইফের ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত মুজিববর্ষ বধির দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এনআরবি গ্লোবাল লাইফ ইন্স্যুরেন্সের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

দুই বাংলাদেশি কিশোরকে প্রকাশ্যে কোপালো কৃষ্ণাঙ্গরা!

ইস্ট লন্ডনের ক্লিসি অঞ্চলের ওয়েলেসলে স্ট্রিটে দুই বাংলাদেশি কিশোরকে প্রকাশ্যে কুপিয়ে জখম করেছে কৃষ্ণাঙ্গ তরুণদের একটি গ্যাং। সোমবার বিকেল সাড়ে তিনটার দিকে এই হামলার ঘটনা ঘটে বলে জানিয়েছে ব্রিটিশ গণমাধ্যম ইউকে নিউজ ইন পিকচারস (ইউকেনিপ)।

প্রতিবেদনে ভুক্তভোগী দুই কিশোরের নাম-ঠিকানা প্রকাশ করা হয়নি। তাদের টিনএজার হিসেবে পরিচয় করানো হয়েছে।

ভুক্তভোগীরা নিজেদের বাসা থেকে বের হতেই আক্রমণের শিকার হয়। একটি ভিডিওতে দেখা গেছে, রাস্তায় তাদের পোশাক পড়ে রয়েছে। পাশে রক্তের দাগ।

প্রত্যক্ষদর্শী এক ব্যক্তি জানিয়েছেন, নিরস্ত্র দুই কিশোর বাসা থেকে বের হয়ে কিছু দূর যেতেই পাঁচ কৃষ্ণাঙ্গ তরুণ তাদের ধাওয়া করে।

মেট পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, বেলা ৩টা ৪৯ মিনিটের দিকে তারা মারামারির খবর পান। দুজনকে রাস্তায় পড়ে থাকতে দেখে হাসপাতালে নিয়ে যান তারা।

একজনের অবস্থা খুব একটা খারাপ নয়; আরেক জনকে পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকেরা। ঘটনার সঙ্গে জড়িত কাউকে এখনো গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network