শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, সকাল ৯:২৪
শিরোনাম :
বঙ্গবন্ধুর মাজারে বাংলাদেশ সম্পাদক ফোরামের শ্রদ্ধা নিবেদন জাতীয় শোক দিবসে পতাকা উত্তোলন বিষয়ক নির্দেশনা দেশের সমুদ্র বন্দরসমূহে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত গৃহহীনদের ঘর দেওয়া বর্তমান সরকারের যুগান্তকারী পদক্ষেপ : পরিকল্পনামন্ত্রী তাজিয়া মিছিলের মধ্য দিয়ে পবিত্র আশুরা পালিত  স্বাধীনতা সংগ্রামে বঙ্গমাতার নেপথ্য ভূমিকা তুলে ধরলেন প্রধানমন্ত্রী আগামী দিনের নারীদের জন্য অনুপ্রেরণা হয়ে থাকবেন বঙ্গমাতা: স্পিকার  নির্বাচন হতে না দেয়ার আস্ফালন করে লাভ নেই : ওবায়দুল কাদের ওয়ান ব্যাংক ও ম্যাক্সিস সিস্টেমসের চুক্তি স্বাক্ষর বঙ্গমাতার জন্মদিনে জনতা ব্যাংকের দোয়া মাহফিল
Logo

চাঁপাইনবাবগঞ্জে ট্রাকচাপায় যুবক নিহত



চাঁপাইনবাবগঞ্জে ট্রাকচাপায় যুবক নিহত
https://ganobarta.com/archives/3253

গণবার্তা রিপোর্ট: চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের রশিকনগর মোড়ে ট্রাকচাপায় ইউসুফ আলী (২৮) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন।

মঙ্গলবার (২১ জুলাই) সকালে এ দুর্ঘটনা ঘটে। ইউসুফ আলী শিবগঞ্জ উপজেলার হাজারবিঘী গ্রামের জিল্লার রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে মোটরসাইকেলে করে ইউসুফ চাঁপাইনবাবগঞ্জ অভিমুখে যাচ্ছিল। পথে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের রশিকনগর মোড়ে সোনামসজিদ বন্দর থেকে ছেড়ে আসা পণ্যবাহী একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দিলে ইউসুফ ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। ঘটনার পরেই ট্রাকটি দ্রুত পালিয়ে যায়।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে মরদেহ তার বাবার কাছে হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network