শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, সকাল ৬:৩৯
শিরোনাম :
বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলো বলেই আমরা বাংলাদেশ পেয়েছি – ড. হারুন অর রশিদ বিশ্বাস মুলাদীতে শারদীয় দুর্গোৎসবে আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশের মতবিনিময় খুলনায় স্বদেশ ইসলামী লাইফের বিশেষ উন্নয়ন সভা ঢাকা এঞ্জেল লায়ন্স ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপন, খাদ্য ও মাস্ক বিতরন ৪ শতাংশ সুদে ঋণ দেবে লংকাবাংলা ফাইন্যান্স টাঙ্গাইল জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর রাজশাহী বিভাগের উন্নয়ন সভা এনআরবি ইসলামিক লাইফের ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত মুজিববর্ষ বধির দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এনআরবি গ্লোবাল লাইফ ইন্স্যুরেন্সের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

করোনা বিরতির পর শুরু হওয়া লা লিগায় টানা ১০ ম্যাচে জয় তুলে নিয়েছিল রিয়াল মাদ্রিদ। তাতে এক ম্যাচ হাতে থাকতেই দুই মৌসুম পর লিগ শিরোপা নিশ্চিত হয়েছিল দলটির। তবে শেষ রাউন্ডে থেমেছে জিনেদিন জিদানের দলের জয়রথ। ড্রয়ে শেষ করতে হয়েছে চ্যাম্পিয়নদের ২০১৯-২০ মৌসুমের লা লিগা আসর।

রবিবার রাতে লেগানেসের বিপক্ষে দুই-দুই বার এগিয়ে গিয়েও ড্র করে রিয়াল। তবে চ্যাম্পিয়নদের বিপক্ষে ড্র করেও অবনমিত হতে হয়েছে লেগানেসকে।

রিয়ালের পক্ষে গোল দুটি করেছেন সার্জিও রামোস ও মার্কো আসেনসিও। লেগানেসের পক্ষে গোল করেন ব্রায়ান গিল ও রজার আসালে।

৩৮ ম্যাচে ২৬ জয় ও ৯ ড্রয়ে ৮৭ পয়েন্ট নিয়ে লিগ শেষ করল রিয়াল মাদ্রিদ। সমান ম্যাচে ৮২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় বার্সেলোনা। ২৫ গোল করে লিওনেল মেসি হয়েছেন সর্বোচ্চ গোলদাতা।

রিয়াল ও বার্সেলোনার সঙ্গে সেরা চারে থেকে চ্যাম্পিয়ন্স লিগ নিশ্চিত করেছে আতলেতিকো মাদ্রিদ ও সেভিয়া। আর লা লিগা থেকে অবনমিত হয়ে গেছে লেগানেস, মায়োর্কা ও এস্পানিওল।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network