শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, সকাল ১১:৩৭
শিরোনাম :
বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলো বলেই আমরা বাংলাদেশ পেয়েছি – ড. হারুন অর রশিদ বিশ্বাস মুলাদীতে শারদীয় দুর্গোৎসবে আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশের মতবিনিময় খুলনায় স্বদেশ ইসলামী লাইফের বিশেষ উন্নয়ন সভা ঢাকা এঞ্জেল লায়ন্স ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপন, খাদ্য ও মাস্ক বিতরন ৪ শতাংশ সুদে ঋণ দেবে লংকাবাংলা ফাইন্যান্স টাঙ্গাইল জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর রাজশাহী বিভাগের উন্নয়ন সভা এনআরবি ইসলামিক লাইফের ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত মুজিববর্ষ বধির দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এনআরবি গ্লোবাল লাইফ ইন্স্যুরেন্সের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মুলাদীতে ঘূর্ণিঝড় আমফানে লণ্ডভণ্ড গাছুয়া আবদুল কাদের মাধ্যমিক বিদ্যালয়ের ভবন

ভূঁইয়া কামাল ॥ বরিশাল জেলার মুলাদীতে ঘূর্ণিঝড় আমফানে লণ্ডভণ্ড গাছুয়া আবদুল কাদের মাধ্যমিক বিদ্যালয়ের ভবন। গত ২৩ এপ্রিল ঘূর্ণিঝড়ে বিদ্যালয়ের ভবন ভেঙ্গে যায়।
মুলাদী উপজেলা সদর থেকে উত্তরে ৮ কিলোমিটার দুরে চরকালেখান ইউনিয়নে ২ একর ৪৩ শতাংশ জমির উপর গাছুয়া আব্দুল কাদের মাধ্যমিক বিদ্যালয়টি ১৯৭১ সালে প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠিত হওয়ার পর থেকেই প্রতিষ্ঠানটি ভালো ফলাফল করে আসছে।
বর্তমানে বিদ্যালয়টিতে ৬৮২ জন ছাত্র/ছাত্রী ও ১৭ জন শিক্ষক ও কর্মচারী রয়েছে। ঝড়ে ৭ম ও ৮ম শ্রেণির পাঠদানের কক্ষ ভেঙ্গে তছনছ হয়ে গেছে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন বলেন, ঝড়ে বিদ্যালয়ের লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। সরকারি সহযোগিতা ছাড়া বিদ্যালয়ের সংস্কার কাজ করা সম্ভব নয়। তাই তিনি সরকারের সহযোগিতা কামনা করেছেন।
বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী মাইনুল আহসান সবুজ বলেন, ক্ষতিগ্রস্থ হওয়ার পরপরই বিদ্যালয়ে পরিদর্শন করি এবং বিদ্যালয় সংস্কারের জন্য উর্ধতন মহলসহ সকলের সহযোগিতার কামনা করছি। বিদ্যালয়টি যদি এখনই সংস্কার করা না হয় তাহলে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের পাঠদানের সমস্যা সৃষ্টি হবে। বিদ্যালয়ের ক্ষতিগ্রস্থ ভবনটি সংষ্কারে জন্য তিনি সরকারি বরাদ্দের দাবী জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network