শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, সকাল ৬:২৮
শিরোনাম :
বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলো বলেই আমরা বাংলাদেশ পেয়েছি – ড. হারুন অর রশিদ বিশ্বাস মুলাদীতে শারদীয় দুর্গোৎসবে আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশের মতবিনিময় খুলনায় স্বদেশ ইসলামী লাইফের বিশেষ উন্নয়ন সভা ঢাকা এঞ্জেল লায়ন্স ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপন, খাদ্য ও মাস্ক বিতরন ৪ শতাংশ সুদে ঋণ দেবে লংকাবাংলা ফাইন্যান্স টাঙ্গাইল জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর রাজশাহী বিভাগের উন্নয়ন সভা এনআরবি ইসলামিক লাইফের ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত মুজিববর্ষ বধির দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এনআরবি গ্লোবাল লাইফ ইন্স্যুরেন্সের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বেড়াতে গিয়ে বন্দুকধারীদের গুলিতে লাশ হলেন ৭ তরুণ-তরুণী

পানামার জগলাবৃত্ত গাতুন লেকে বেড়াতে গিয়ে বন্দুকধারীদের গুলিতে প্রাণ হারিয়েছেন সাত তরুণ-তরুণী। স্থানীয় সময় শনিবার জলাধার থেকে লাশগুলো উদ্ধার করা হয়। এর পরই তাদের হত্যার রহস্য উদ্ঘাটনে নামে পুলিশ।

উদ্ধারকৃত মরদেহগুলোর মধ্যে রয়েছে চার তরুণী ও তিন তরুণ। এদের সবার বয়স ১৭ থেকে ২২ বছরের মধ্যে। পানামার রাজধানী পানামা সিটির ৮০ কিলোমিটার উত্তরে অরণ্যবেষ্টিত গাতুন লেক থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

১৪ জনের একটি দল লেকটিতে বেড়াতে গেলে অস্ত্রধারী দুই ব্যক্তি হামলা চালালে সাতজন পালিয়ে বাঁচলেও নিহত হন বাকি সাতজন। হামলাকারী একজনকে গ্রেফতারের কথা জানিয়েছে পুলিশ। তবে কেন এ হামলা করা হয়েছে তা এখনও স্পষ্ট নয়।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network