শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ভোর ৫:৪৫
শিরোনাম :
বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলো বলেই আমরা বাংলাদেশ পেয়েছি – ড. হারুন অর রশিদ বিশ্বাস মুলাদীতে শারদীয় দুর্গোৎসবে আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশের মতবিনিময় খুলনায় স্বদেশ ইসলামী লাইফের বিশেষ উন্নয়ন সভা ঢাকা এঞ্জেল লায়ন্স ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপন, খাদ্য ও মাস্ক বিতরন ৪ শতাংশ সুদে ঋণ দেবে লংকাবাংলা ফাইন্যান্স টাঙ্গাইল জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর রাজশাহী বিভাগের উন্নয়ন সভা এনআরবি ইসলামিক লাইফের ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত মুজিববর্ষ বধির দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এনআরবি গ্লোবাল লাইফ ইন্স্যুরেন্সের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ডুবন্ত ট্রলার থেকে জীবিত উদ্ধার ৫ শ্রমিক

‘জাতীয় জরুরি সেবা’ ৯৯৯ নম্বরে ফোন কলে একটি ডুবন্ত ট্রলার থেকে ৫ শ্রমিককে জীবন্ত উদ্ধার করেছে নেত্রকোনার কলমাকান্দা থানার পুলিশ ও ফায়ার সার্ভিস।

গণবার্তা রিপোর্ট: ৯৯৯-এর ইন্সপেক্টর আনোয়ার সাত্তার জানান, গতকাল শনিবার (১৮ জুলাই) বিকেল সাড়ে ৪টায় বাংলাদেশ পুলিশ পরিচালিত ৯৯৯ নম্বরে এক কলার নেত্রকোণার কলমাকান্দা থেকে ফোন করে জানান, গৌরডোবা হাওরে একটি বালি বোঝাই ট্রলার ডুবে যাচ্ছে, ট্রলারটিতে বেশ কয়কজন শ্রমিক রয়েছে, ডুবন্ত শ্রমিকরা তাদের উদ্ধারের জন্য চিৎকার করে সাহায্য প্রার্থনা করছিলেন। তিনি ৯৯৯ এর কাছে দ্রুত উদ্ধারের ব্যবস্থা নেয়ার জন্য অনুরোধ জানান।

সংবাদ পেয়ে কলমাকান্দা থানা পুলিশের একটি দল অবিলম্বে ঘটনাস্থলে যায় এবং ফায়ার সার্ভিসের একটি উদ্ধারকারী দলও ঘটনাস্থলে পৌঁছায়। দ্রুত যৌথ উদ্ধার তৎপরতা শুরু হয়।

পরে কলমাকান্দা থানার এসআই সালাম ৯৯৯-এ ফোনে জানান তারা ৫ জন শ্রমিককে জীবিত উদ্ধার করতে সক্ষম হয়েছেন এবং আক্কাস (৫০) নামে একজন শ্রমিকের মৃতদেহ উদ্ধার করেছেন।

দুর্যোগপূর্ণ আবহাওয়ায় হাওরে স্রোতের তীব্রতার কারণে উদ্ধার তৎপরতা চালাতে তাদের বেশ বেগ পেতে হয়েছিল। ট্রলারটি উদ্ধার করা সম্ভব হয়নি।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network