শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ভোর ৫:৪০
শিরোনাম :
বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলো বলেই আমরা বাংলাদেশ পেয়েছি – ড. হারুন অর রশিদ বিশ্বাস মুলাদীতে শারদীয় দুর্গোৎসবে আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশের মতবিনিময় খুলনায় স্বদেশ ইসলামী লাইফের বিশেষ উন্নয়ন সভা ঢাকা এঞ্জেল লায়ন্স ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপন, খাদ্য ও মাস্ক বিতরন ৪ শতাংশ সুদে ঋণ দেবে লংকাবাংলা ফাইন্যান্স টাঙ্গাইল জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর রাজশাহী বিভাগের উন্নয়ন সভা এনআরবি ইসলামিক লাইফের ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত মুজিববর্ষ বধির দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এনআরবি গ্লোবাল লাইফ ইন্স্যুরেন্সের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আগৈলঝাড়া পুলিশের কাছে পেয়েছে অজ্ঞাত নারীর লাশের পরিচয়

সাকিব খান, আগৈলঝাড়া (বরিশাল) থেকে : বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার রাজিহার ইউনিয়নের পশ্চিম গোয়াইল গ্রামর পুকুর থেকে শুক্রবার আগৈলঝাড়া থানা পুলিশের অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার করে। গত শনিবার সকালে লাশের ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। উদ্ধারকৃত অজ্ঞাত মহিলার লাশের পরিচয় পেয়েছে পুলিশ।
আগৈলঝাড়া থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আফজাল হোসেন জানান, শুক্রবার সকালে স্থানীয়দের খবরে উপজেলা পশ্চিম গোয়াইল গ্রামের বীরেণ হালদারের বাড়ির পুকুর থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাতনামা (৫৫) এর লাশ উদ্ধার করা হয়। ওইদিন দুপুরে গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রব হাওলাদার ঘটনাস্থল পরিদর্শন করেন। লাশ উদ্ধারের ঘটনায় থানায় প্রাথমিকভাবে অপমৃত্যু মামলা দায়ের করা হয়। শনিবার সকালে লাশের ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।
ওসি আরও জানান, উদ্ধার হওয়া ওই লাশ পশ্চিম গোয়াইল গ্রামের মৃত নীম চাঁদ হালদারের কন্যা বাসনা হালদার (৫৫)। বাসনা একই উপজেলার আহুতি বাটরা গ্রামের নির্মল হালদারের স্ত্রী ও তিন কন্যা সন্তানের জননী। লাশ উদ্ধারের পর থেকেই পুলিশ কৌশল অবলম্বন করে তদন্ত চালিয়ে ওই নারীর পরিচয় উদ্ঘাটন করেছে। এর রির্পোট লেখা পর্যন্ত থানা একটি অপমৃত্যু মামলা হয়েছে। পুলিশ তদন্ত করছে।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network