বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, বিকাল ৪:৩২

বড়াইগ্রামে গরু বোঝাই ট্রাক ছিনতাই, ৫ ব্যবসায়ী আহত

গণবার্তা রিপোর্ট: নাটোরের বড়াইগ্রাম থেকে গরু বোঝাই একটি ট্রাক ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। এসময় দুর্বৃত্তদের হামলায় অন্তত পাঁচ গরু ব্যবসায়ী আহত হন।

শুক্রবার (১৭ জুলাই) রাত ৩টায় উপজেলার লাথুরিয়া এলাকার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- নোয়াখালীর বেগমগঞ্জ এলাকার সিরাজুল ইসলাম, স্বপন মিয়া, ইসমাইল হোসেন, জিয়াউর রহমান ও আমিনুল ইসলাম।

পুলিশ জানায়, আসন্ন ঈদুল আজহাকে কেন্দ্র করে দিনাজপুরের ফুলবাড়ি হাট থেকে শুক্রবার (১৭ জুলাই) বিকেলে ওই পাঁচ ব্যবসায়ী ১৬টি গরু কেনেন। পরে তারা ওই হাট থেকে ট্রাক ভাড়া নিয়ে নোয়াখালীর উদ্দেশে রওনা হন। ট্রাকটি নাটোরের বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের বড়াইগ্রাম উপজেলার মহিষভাঙ্গ এলাকায় পাটোয়ারি পেট্রোল পাম্প থেকে তেল নেয়। এরপর এক কিলোমিটার চলার পর ট্রাকটি বিকল হয়ে যায়।

তখন ট্রাক ড্রাইভার ও হেলপার গরু ব্যবসায়ীদের নামতে বলেন এবং ট্রাকটিতে পেছন থেকে ধাক্কা দিতে বলেন। কথামত তারা পাঁচজন নেমে ট্রাকে ধাক্কা দিতে থাকলে ১০-১২ জন দুর্বৃত্ত এসে তাদের ওপর হামলা করে এবং এলোপাথাড়ি মারধর শুরু করে। এতে তারা গুরুতর আহত হন। তখন সুযোগ বুঝে ট্রাক চালক গরু বোঝাই ট্রাকটি নিয়ে পালিয়ে যান। পরে রাতে ডিউটিতে থাকা বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম ঘটনাস্থলে পাঁচ জনকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন। আহতদের মধ্যে ব্যবসায়ী আমিনুল ছাড়া অন্য চারজনের অবস্থা অবনতি হলে তাদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস বাংলানিউজকে বলেন, এ বিষয়ে তদন্ত চলছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। ব্যবসায়ী আমিনুল ইসলাম পুলিশ হেফাজতে রয়েছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে ট্রাকের ড্রাইভার-হেলপার এ ঘটনার সঙ্গে জড়িত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network