শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ভোর ৫:৫৪
শিরোনাম :
বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলো বলেই আমরা বাংলাদেশ পেয়েছি – ড. হারুন অর রশিদ বিশ্বাস মুলাদীতে শারদীয় দুর্গোৎসবে আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশের মতবিনিময় খুলনায় স্বদেশ ইসলামী লাইফের বিশেষ উন্নয়ন সভা ঢাকা এঞ্জেল লায়ন্স ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপন, খাদ্য ও মাস্ক বিতরন ৪ শতাংশ সুদে ঋণ দেবে লংকাবাংলা ফাইন্যান্স টাঙ্গাইল জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর রাজশাহী বিভাগের উন্নয়ন সভা এনআরবি ইসলামিক লাইফের ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত মুজিববর্ষ বধির দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এনআরবি গ্লোবাল লাইফ ইন্স্যুরেন্সের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সাহেদের তথ্য পেতে হটলাইন চালু

গণবার্তা রিপোর্ট: নানা প্রতারণার মাধ্যমেই তার উত্থান। দেশ-বিদেশের বিভিন্ন প্রভাবশালী ব্যক্তির সঙ্গে ছবি তুলে এবং একেক সময় নিজের একেক ভুয়া পরিচয় দিয়ে প্রতারণাই ছিল তার কাজ। কিন্তু করোনাভাইরাস নিয়ে প্রতারণা করতে গিয়ে ধরা পড়ে যান তিনি।

এছাড়াও সাহেদের প্রতারণার শিকার যে কোনো ব্যক্তির অভিযোগ গ্রহণ এবং তাদের আইনি সহায়তা দেয়া হবে বলেও জানিয়েছে সংস্থাটি।

শুক্রবার বিকালে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক লেফট্যানেন্ট কর্নেল মো. আশিক বিল্লাহ এ তথ্য জানান।

তিনি গণমাধ্যমকে বলেন, রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ করিমের বিরুদ্ধে প্রতারণার অনেক মামলা রয়েছে। তিনি বিভিন্ন পরিচয় ব্যবহার করে মানুষের সঙ্গে প্রতারণা করেছেন। অনেকেই অভিযোগ করেননি। সাহেদ গ্রেফতার হওয়ার পর অনেক ভুক্তভোগী র‌্যাবের সঙ্গে যোগাযোগ করছেন। সাহেদের প্রতারণা, কু-কর্ম এবং বিভিন্ন অপরাধের বিষয়ে চাইলে যে কেউ আমাদের তথ্য দিয়ে সহায়তা করতে পারেন। কোনো ভুক্তভোগী অভিযোগ দিতে চাইলে র‌্যাবের পক্ষ থেকে তাদের আইনি সহায়তা দেয়া হবে।

তথ্য বা অভিযোগ জানাতে ও আইনি সহায়তা পেতে ০১৭৭৭৭২০২১১ এই নাম্বারে যোগাযোগ করতে আহ্বান জানিয়েছে র‌্যাব। এছাড়া rabhq.invest@gmail.com ই-মেইলেও অভিযোগ জানানো যাবে।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network