শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, সকাল ৬:৩৫
শিরোনাম :
বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলো বলেই আমরা বাংলাদেশ পেয়েছি – ড. হারুন অর রশিদ বিশ্বাস মুলাদীতে শারদীয় দুর্গোৎসবে আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশের মতবিনিময় খুলনায় স্বদেশ ইসলামী লাইফের বিশেষ উন্নয়ন সভা ঢাকা এঞ্জেল লায়ন্স ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপন, খাদ্য ও মাস্ক বিতরন ৪ শতাংশ সুদে ঋণ দেবে লংকাবাংলা ফাইন্যান্স টাঙ্গাইল জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর রাজশাহী বিভাগের উন্নয়ন সভা এনআরবি ইসলামিক লাইফের ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত মুজিববর্ষ বধির দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এনআরবি গ্লোবাল লাইফ ইন্স্যুরেন্সের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আগৈলঝাড়া থেকে মাইক্রোবাস ছিনতাই

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি ॥ বরিশালের আগৈলঝাড়া উপজেলার বাইপাস সড়কের কান্দিরপাড় নামক এলাকা রবিবার সন্ধ্যায় চালককে অচেতন করে যাত্রীরা মাইক্রোবাস ছিনতাই করে চালককে সড়কের পাসে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। আগৈলঝাড়া থানা পুলিশ রবিবার সন্ধ্যার পরে মাইক্রোবাস চালক তাইজুল ইসলাম (৩০)কে উদ্ধার করে আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন।
হাসপাতালে চিকিৎসাধীন মাইক্রোবাস মালিক ও চালক তাইজুল ইসলাম (৩০) জানান, রবিবার উজিরপুরের গুঠিয়া থেকে তাইজুল ইসলাম এর কাছ থেকে দুপুরে যাত্রী সেজে মাইক্রোবাসটি ভাড়া করে। যার মধ্যে একজনের বাড়ী আগৈলঝাড়ার উপজেলার কান্দিরপাড় এলাকায় বলে পরিচয় দেয়। বিকেলে ওই দুই যাত্রীকে নিয়ে আগৈলঝাড়া উপজেলার বাইপাস সড়কে আসলে কান্দিরপাড় নামক এলাকায় তাকে (মাইক্রোবাস চালক) অচেতন করে রাস্তায় ফেলে দিয়ে মাইক্রোবাসটি নিয়ে পালিয়ে যায় ওই দুই দুর্বৃত্ত।
আগৈলঝাড়া থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আফজাল হোসেন জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মাইক্রোবাস চালককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পাশাপাশি মাইক্রোবাসটি উদ্ধার ও দূর্বিত্তদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে।
এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ মাইক্রোবাস উদ্ধার কিংবা দুর্বৃত্তদের গ্রেফতার করতে পারেনি।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network