শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, সকাল ৯:১০
শিরোনাম :
বঙ্গবন্ধুর মাজারে বাংলাদেশ সম্পাদক ফোরামের শ্রদ্ধা নিবেদন জাতীয় শোক দিবসে পতাকা উত্তোলন বিষয়ক নির্দেশনা দেশের সমুদ্র বন্দরসমূহে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত গৃহহীনদের ঘর দেওয়া বর্তমান সরকারের যুগান্তকারী পদক্ষেপ : পরিকল্পনামন্ত্রী তাজিয়া মিছিলের মধ্য দিয়ে পবিত্র আশুরা পালিত  স্বাধীনতা সংগ্রামে বঙ্গমাতার নেপথ্য ভূমিকা তুলে ধরলেন প্রধানমন্ত্রী আগামী দিনের নারীদের জন্য অনুপ্রেরণা হয়ে থাকবেন বঙ্গমাতা: স্পিকার  নির্বাচন হতে না দেয়ার আস্ফালন করে লাভ নেই : ওবায়দুল কাদের ওয়ান ব্যাংক ও ম্যাক্সিস সিস্টেমসের চুক্তি স্বাক্ষর বঙ্গমাতার জন্মদিনে জনতা ব্যাংকের দোয়া মাহফিল
Logo

নোয়াখালীর সেনবাগের অস্ত্রধারী সন্ত্রাসী রাহিম ও জুয়েল কে খুঁজছে আইনশৃঙ্খলা বাহিনী



নোয়াখালীর সেনবাগের অস্ত্রধারী সন্ত্রাসী রাহিম ও জুয়েল কে খুঁজছে আইনশৃঙ্খলা বাহিনী
https://ganobarta.com/archives/265

স্টাফ রিপোর্টার : নোয়াখালীর সেনবাগ উপজেলার বিজবাগ ইউনিয়নের বালিয়াকান্দি গ্রামের অস্ত্রধারী সন্ত্রাসী রাহিম ও জুয়েলকে গ্রেফতারে মাঠে নেমেছে আইনশৃঙ্খলা বাহিনী।
সূত্রেজানা যায়, সেনবাগ উপজেলার বিজবাগ ইউনিয়নের বালিয়াকান্দি গ্রামের অস্ত্রধারী সন্ত্রাসী রাহিম ও জুয়েলকে গ্রেফতারে মাঠে নেমেছে একাধিক আইনশৃঙ্খলা বাহিনী। পাশাপাশি তাদের ব্যবহৃত আগ্নেয়াস্ত্র উদ্ধারেও অভিযান চলছে।

উল্লেখ্য গত কয়েকদিন পূর্বে, বালিয়াকান্দি গ্রামের গোরফান মেম্বার বাড়িতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সেনবাগ উপজেলা যুবলীগ নেতা মাইন উদ্দিনের ওপর হামলা ও তার ভাই আলী করিমের বসত ঘরে গুলি বর্ষন, হামলা, ভাংচুর ও ব্যাপক লুটপাট চালায় সন্ত্রাসী রাহিম ও জুয়েলের নেতৃত্বে একদল সন্ত্রাসী। এসময় রাহিম ও জুয়েলের গুলিতে যুবলীগ নেতা মাইন উদ্দিনের ভাতিজা ইকবাল হোসেন রকি নামে এক শিক্ষার্থী গুলিবিদ্ধ হয়। এ ঘটনায় রাহিমের দাদা গোরফান মেম্বারকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করেছে পুলিশ।
সেনবাগ থানার (ওসি) আবদুল বাতেন মৃধা জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। ১জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করা হয়েছে, বাকি অস্ত্রধারী সন্ত্রাসীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।
অভিযোগ রয়েছে, সন্ত্রাসী রাহিম ও জুয়েল এলাকায় ইয়াবা ব্যাবসা, সেবন, চুরি, ছিনতাই সহ বহু অপকর্মে জড়িত।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network