মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৩ কার্তিক ১৪২৮, সকাল ১১:৫৭
শিরোনাম :
বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলো বলেই আমরা বাংলাদেশ পেয়েছি – ড. হারুন অর রশিদ বিশ্বাস মুলাদীতে শারদীয় দুর্গোৎসবে আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশের মতবিনিময় খুলনায় স্বদেশ ইসলামী লাইফের বিশেষ উন্নয়ন সভা ঢাকা এঞ্জেল লায়ন্স ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপন, খাদ্য ও মাস্ক বিতরন ৪ শতাংশ সুদে ঋণ দেবে লংকাবাংলা ফাইন্যান্স টাঙ্গাইল জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর রাজশাহী বিভাগের উন্নয়ন সভা এনআরবি ইসলামিক লাইফের ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত মুজিববর্ষ বধির দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এনআরবি গ্লোবাল লাইফ ইন্স্যুরেন্সের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নোয়াখালীর সেনবাগের অস্ত্রধারী সন্ত্রাসী রাহিম ও জুয়েল কে খুঁজছে আইনশৃঙ্খলা বাহিনী

স্টাফ রিপোর্টার : নোয়াখালীর সেনবাগ উপজেলার বিজবাগ ইউনিয়নের বালিয়াকান্দি গ্রামের অস্ত্রধারী সন্ত্রাসী রাহিম ও জুয়েলকে গ্রেফতারে মাঠে নেমেছে আইনশৃঙ্খলা বাহিনী।
সূত্রেজানা যায়, সেনবাগ উপজেলার বিজবাগ ইউনিয়নের বালিয়াকান্দি গ্রামের অস্ত্রধারী সন্ত্রাসী রাহিম ও জুয়েলকে গ্রেফতারে মাঠে নেমেছে একাধিক আইনশৃঙ্খলা বাহিনী। পাশাপাশি তাদের ব্যবহৃত আগ্নেয়াস্ত্র উদ্ধারেও অভিযান চলছে।

উল্লেখ্য গত কয়েকদিন পূর্বে, বালিয়াকান্দি গ্রামের গোরফান মেম্বার বাড়িতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সেনবাগ উপজেলা যুবলীগ নেতা মাইন উদ্দিনের ওপর হামলা ও তার ভাই আলী করিমের বসত ঘরে গুলি বর্ষন, হামলা, ভাংচুর ও ব্যাপক লুটপাট চালায় সন্ত্রাসী রাহিম ও জুয়েলের নেতৃত্বে একদল সন্ত্রাসী। এসময় রাহিম ও জুয়েলের গুলিতে যুবলীগ নেতা মাইন উদ্দিনের ভাতিজা ইকবাল হোসেন রকি নামে এক শিক্ষার্থী গুলিবিদ্ধ হয়। এ ঘটনায় রাহিমের দাদা গোরফান মেম্বারকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করেছে পুলিশ।
সেনবাগ থানার (ওসি) আবদুল বাতেন মৃধা জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। ১জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করা হয়েছে, বাকি অস্ত্রধারী সন্ত্রাসীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।
অভিযোগ রয়েছে, সন্ত্রাসী রাহিম ও জুয়েল এলাকায় ইয়াবা ব্যাবসা, সেবন, চুরি, ছিনতাই সহ বহু অপকর্মে জড়িত।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network