শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ভোর ৫:২৭
শিরোনাম :
বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলো বলেই আমরা বাংলাদেশ পেয়েছি – ড. হারুন অর রশিদ বিশ্বাস মুলাদীতে শারদীয় দুর্গোৎসবে আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশের মতবিনিময় খুলনায় স্বদেশ ইসলামী লাইফের বিশেষ উন্নয়ন সভা ঢাকা এঞ্জেল লায়ন্স ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপন, খাদ্য ও মাস্ক বিতরন ৪ শতাংশ সুদে ঋণ দেবে লংকাবাংলা ফাইন্যান্স টাঙ্গাইল জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর রাজশাহী বিভাগের উন্নয়ন সভা এনআরবি ইসলামিক লাইফের ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত মুজিববর্ষ বধির দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এনআরবি গ্লোবাল লাইফ ইন্স্যুরেন্সের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মুলাদীতে স্বামীর সাথে কলহের জেরে স্ত্রীর আত্নহত্যা

মুলাদী প্রতিনিধি ॥ মুলাদীতে স্বামীর সাথে কলহের জেরে ফারজানা আক্তার (২০) নামের এক গৃহবধু আত্নহত্যা করেছে। গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে উপজেলার সদর রোডের সূর্যমূখী বিউটি পার্লারে এঘটনা ঘটে। এক সন্তানের জননী ফারজানা আক্তার মুলাদী সদর ইউনিয়নের ইলাহি মল্লিকের মেয়ে এবং ভাড়ায় চালিত মোটরসাইকের চালক ইমন হাওলাদারের স্ত্রী। সে উপজেলা সদরের একটি বাসায় ভাড়া থাকতো।
নিহতের স্বজনরা জানান, বৃহস্পতিবার সকালে ফারজানার সাথে তার স্বামীর বাকবিতাণ্ডা হয়। পরে সে বাসা থেকে তার ব্যবসা প্রতিষ্ঠান সূর্যমূখী পার্লারে যায়। রাত ৮টার দিকে সে ফটাকসিন ট্যাবলেট খেয়ে অসুস্থ্য হয়ে পড়লে পার্শ্ববর্তী দোকানদাররা তাকে মুলাদী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে নেওয়ার নির্দেশণা দেয়। পড়ে গাড়িতে ওঠানোর আগেই ফারজানা মৃত্যুর কোলে ঢলে পড়ে। এঘটনায় মুলাদী থানা পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেন এবং জিজ্ঞাসাবাদের জন্য ফারজানা স্বামী ইমন হাওলাদারকে আটক করেন।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network