শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, রাত ৪:৩৭
শিরোনাম :
বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলো বলেই আমরা বাংলাদেশ পেয়েছি – ড. হারুন অর রশিদ বিশ্বাস মুলাদীতে শারদীয় দুর্গোৎসবে আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশের মতবিনিময় খুলনায় স্বদেশ ইসলামী লাইফের বিশেষ উন্নয়ন সভা ঢাকা এঞ্জেল লায়ন্স ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপন, খাদ্য ও মাস্ক বিতরন ৪ শতাংশ সুদে ঋণ দেবে লংকাবাংলা ফাইন্যান্স টাঙ্গাইল জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর রাজশাহী বিভাগের উন্নয়ন সভা এনআরবি ইসলামিক লাইফের ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত মুজিববর্ষ বধির দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এনআরবি গ্লোবাল লাইফ ইন্স্যুরেন্সের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মাশরাফির স্ত্রীও করোনায় আক্রান্ত

গণবার্তা রিপোর্ট ॥ মাশরাফি বিন মুর্তজার স্ত্রী সুমনা হক সুমি ও করোনায় আক্রান্ত হয়েছেন। এর আগে মাশরাফি এবং তাঁর ভাই মোরসালিন বিন মুর্তজার করোনা ধরে পড়ে। মাশরাফির পরিবারের ঘনিষ্ঠ সূত্র মঙ্গলবার দুপুরে গনমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।
সোমবার ভিডিও কলে নড়াইলে মতবিনিময় সভায় যোগ দিয়ে মাশরাফি নিজের পারিবারিক অবস্থা শেয়ার করেন। সেখানে মাশরাফি জানান, স্ত্রীসহ তিনি ও তাঁর ছোট ভাই করোনায় আক্রান্ত। ছেলে-মেয়ে দুইজনকে নড়াইল পাঠিয়ে দেওয়া হয়েছে। তারা দাদা বাড়িতে সুস্থ আছেন। বাবা-মারও সুস্থতার খবর নিশ্চিত করেন মাশরাফি।
গত ২০ মে মাশরাফির শরীরে প্রাণঘাতী মহামারি করোনাভাইরাস ধরা পড়ে। ১৪ দিনের আইসোলেশনের সময় শেষ হয় ৪ জুলাই। তবে এর আগেই করোনা টেস্ট করান জাতীয় দলের সাবেক অধিনায়ক। গত ২৯ জুন মাশরাফির নমুনা সংগ্রহ করা হয়। পরদিনই রেজাল্ট হাতে পান। প্রথমবারের মতো দ্বিতীয় পরীক্ষাতেও করোনা পজিটিভ হয়েছেন মাশরাফি। করোনামুক্ত না হলেও মাশরাফির শারীরিক অবস্থা আগের থেকে অনেক ভালো এবং করোনার কোনো উপসর্গ এখন তাঁর শরীরে নেই। নিয়মিত খাওয়া দাওয়ার পাশাপাশি স্বাভাবিক জীবনযাপন করতে পারছেন নড়াইল-২ আসনের এই সাংসদ। প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এ বি এম আব্দুল্লাহর অধীনে মাশরাফির চিকিৎসা চলেছে। চলতি সপ্তাহে আরেকটি করোনা টেস্ট করানোর কথা রয়েছে মাশরাফির।
এই মুহূর্তে স্ত্রীসহ ঢাকায় আছেন জাতীয় দলের সাবেক এই সফল ওয়ানডে অধিনায়ক। দুজন আইসোলেশনে থেকে নিচ্ছেন চিকিৎসা। তাঁর স্ত্রীর শারীরিক অবস্থাও ভালো।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network