শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, সকাল ৮:৫৮
শিরোনাম :
বঙ্গবন্ধুর মাজারে বাংলাদেশ সম্পাদক ফোরামের শ্রদ্ধা নিবেদন জাতীয় শোক দিবসে পতাকা উত্তোলন বিষয়ক নির্দেশনা দেশের সমুদ্র বন্দরসমূহে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত গৃহহীনদের ঘর দেওয়া বর্তমান সরকারের যুগান্তকারী পদক্ষেপ : পরিকল্পনামন্ত্রী তাজিয়া মিছিলের মধ্য দিয়ে পবিত্র আশুরা পালিত  স্বাধীনতা সংগ্রামে বঙ্গমাতার নেপথ্য ভূমিকা তুলে ধরলেন প্রধানমন্ত্রী আগামী দিনের নারীদের জন্য অনুপ্রেরণা হয়ে থাকবেন বঙ্গমাতা: স্পিকার  নির্বাচন হতে না দেয়ার আস্ফালন করে লাভ নেই : ওবায়দুল কাদের ওয়ান ব্যাংক ও ম্যাক্সিস সিস্টেমসের চুক্তি স্বাক্ষর বঙ্গমাতার জন্মদিনে জনতা ব্যাংকের দোয়া মাহফিল
Logo

প্রজ্ঞাপন: প্রশাসনে রদবদল



প্রজ্ঞাপন: প্রশাসনে রদবদল
https://ganobarta.com/archives/199

গণবার্তা রিপোর্ট ॥ সিভিল সার্ভিসের কর্মকর্তা কাজী মাহবুবুর রশিদকে (উপসচিব) অতিরিক্ত জেলা প্রমাসক থেকে খুলনা বিভাগের বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প কর্পোরেশন (বিসিক) এর আঞ্চলিক পরিচালক হিসাবে বদলি করা হয়েছে। তার চাকরি শিল্প মন্ত্রণালয়ে ন্যস্ত করে মঙ্গলবার (০২ জুন) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

কাজী মাহবুবুর রশিদ (উপসচিব) এর আগে নড়াইলের অতিরিক্ত জেলা প্রশাসক ছিলেন। তাকে উন্নত প্রযুক্তিতে পাট ও পাট বীজ উন্নয়ন ও সম্প্রসারণ প্রকল্প হিসাবে বদলির আদেশ দেওয়া হয়। কিন্তু সেটি বাতিল করে তাকে খুলনা বিভাগের বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প কর্পোরেশন (বিসিক) এর আঞ্চলিক পরিচালক হিসাবে নিযুক্ত করা হয়।

অপর এক প্রজ্ঞাপনে জনপ্রশাসন মন্ত্রণালয় জানায়, পদ্মা বহুমুখী সেতু প্রকল্পের উপ-পরিচালক মোহাম্মদ ইসমাইল হোসেনকে (উপসচিব) বাংলাদেশ সরকারি মুদ্রালয়ের উপ-পরিচালক করা হয়েছে। একইদিন প্রশাসন ক্যাডারের সিনিয়র সহকারী সচিব নাজমা সিদ্দিকা বেগমকে স্বাস্থ্যসেবা বিভাগের স্বাস্থ্য অর্থনীতি ইউনিট (জিএনএসপিইউ) এর জেন্ডার এনজিও অ্যান্ড স্টেক হোল্ডার পার্টিসিপেশন এর সিনিয়র সহকারী প্রধান করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network