বুধবার, ৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, সকাল ৯:৩৭

পীরগঞ্জে রাস্তা সংস্কারের দাবিতে অবস্থান কর্মসূচি পালিত

মোঃ আব্দুল করিম, পীরগঞ্জ (ঠাকুরগাঁও) থেকে ॥ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বটতলা থেকে ব্র্যাক অফিস পর্যন্ত রাস্তাটির সংস্কার কাজ ধীর গতিতে হওয়ায় বর্ষায় রাস্তায় হাটু সমান পানিতে তলিয়ে যায় ফলে মানুষের যাতায়াতে চরম ভোগান্তিতে পড়তে হচ্ছে। তাই রাস্তাটির দ্রুত সংস্কারের দাবিতে অবস্থান কর্মসূচি পালন করেছেন এলাকাবাসী ও পথচারীরা।
উপজেলার পশ্চিম চৌরাস্তায় এই অবস্থান কর্মসূচিতে বক্তব্য রাখেন, সাবেক এমপি ও পীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদুল হক, পীরগঞ্জ পৌর মেয়র কসিরুল আলম, পীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক বিপ্লব, উপজেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক এডভোকেট আবু সাইম, উপজেলা যুবলীগের সভাপতি খোরশেদ আলী মোল্লা, যুবলীগ নেতা শাহাজালাল বাবু, দেলোয়ার হোসেন দুলাল, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, ছাত্র ইউনিয়নের নেতা আবু সালেহ শিহাব প্রমুখ।
বক্তারা দুঃখ ভরাক্রান্ত মনে আবেগ ঘন পরিবেশে বলেন, এই ব্যস্ততম রাস্তাটি দীর্ঘদিন জরাজীর্ণ অবস্থায় পড়ে ছিল আমাদের এলাকার দাবি ছিল রাস্তাটি সংস্কারের কিন্তু সংস্কার কাজ শুরু হলেও বর্তমানে কাজ বন্ধ রেখে রাস্তায় বড় বড় গর্ত করে রাখে। কিন্তু এই বর্ষার মৌসুমে নদীর মত পানি জমাট হওয়ায় এবং গর্তগুলো পানিতে তলিয়ে যাওয়ায় চরম দূর্ভোগ পোহাতে হচ্ছে পথচারীদের অন্যদিকে বেড়েই চলছে ছোটখাটো দূর্ঘটনা। তাই এই রাস্তাটির দ্রুত সংস্কারের দাবি জানিয়েছেন এলাকাবাসী ও পথচারীরা।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network