মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৩ কার্তিক ১৪২৮, সকাল ১১:০৪
শিরোনাম :
বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলো বলেই আমরা বাংলাদেশ পেয়েছি – ড. হারুন অর রশিদ বিশ্বাস মুলাদীতে শারদীয় দুর্গোৎসবে আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশের মতবিনিময় খুলনায় স্বদেশ ইসলামী লাইফের বিশেষ উন্নয়ন সভা ঢাকা এঞ্জেল লায়ন্স ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপন, খাদ্য ও মাস্ক বিতরন ৪ শতাংশ সুদে ঋণ দেবে লংকাবাংলা ফাইন্যান্স টাঙ্গাইল জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর রাজশাহী বিভাগের উন্নয়ন সভা এনআরবি ইসলামিক লাইফের ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত মুজিববর্ষ বধির দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এনআরবি গ্লোবাল লাইফ ইন্স্যুরেন্সের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আগৈলঝাড়ার সন্তান দিঘলিয়া সরকারি কর্মকর্তার করোনাভাইরাসে মৃত্যু

সাকিব খান, আগৈলঝাড়া (বরিশাল) থেকে : বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবি কে.এম রেজাউল ফিরোজ রিন্টুর বড় মামা ও খুলনার দিঘলিয়া উপজেলা প্রশাসনিক কর্মকর্তা গোলাম সারোয়ার খান (৫৮) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৬ জুলাই সোমবার সকাল ৬টায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মারা গেছেন। তার গ্রামের বাড়ি বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার আমবৌলা গ্রামের মৃত্যু মৈজউদ্দিন খানের ছেলে। তার মৃত্যুর করোনাভাইরাসে বিষয়টি নিশ্চিত করেছেন খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ও ফ্লু কর্নারের মুখপাত্র ডাক্তার ফরিদ উদ্দিন আহমেদ।
অ্যাডভোকেট কে.এম রেজাউল ফিরোজ রিন্টুর জানান, আমার বড় মামা বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার আমবৌলা গ্রামের মৃত্যু মৈজউদ্দিন খানের ছেলে ও খুলনার দিঘলিয়া উপজেলা প্রশাসনিক কর্মকর্তা গোলাম সারোয়ার খান সোমবার সকাল ৬টায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ফ্লু কর্নারে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়ন।
মৃত্যু গোলাম সারোয়ার খানের ছেলে কেএম সাদিক হাসান সানি জানান, গত ৪ জুলাই তার বাবা গোলাম সারোয়ার খানের করোনার রিপোর্টে পজিটিভ আসে। সোমবার সকাল ৬টায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মারা যায়।
সোমবার জোহরবাদ মরহুমের জানাজার নামাজ শেষে বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার আমবৌলা গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন সম্পান্ন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network