শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, সকাল ৮:১৩
শিরোনাম :
বঙ্গবন্ধুর মাজারে বাংলাদেশ সম্পাদক ফোরামের শ্রদ্ধা নিবেদন জাতীয় শোক দিবসে পতাকা উত্তোলন বিষয়ক নির্দেশনা দেশের সমুদ্র বন্দরসমূহে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত গৃহহীনদের ঘর দেওয়া বর্তমান সরকারের যুগান্তকারী পদক্ষেপ : পরিকল্পনামন্ত্রী তাজিয়া মিছিলের মধ্য দিয়ে পবিত্র আশুরা পালিত  স্বাধীনতা সংগ্রামে বঙ্গমাতার নেপথ্য ভূমিকা তুলে ধরলেন প্রধানমন্ত্রী আগামী দিনের নারীদের জন্য অনুপ্রেরণা হয়ে থাকবেন বঙ্গমাতা: স্পিকার  নির্বাচন হতে না দেয়ার আস্ফালন করে লাভ নেই : ওবায়দুল কাদের ওয়ান ব্যাংক ও ম্যাক্সিস সিস্টেমসের চুক্তি স্বাক্ষর বঙ্গমাতার জন্মদিনে জনতা ব্যাংকের দোয়া মাহফিল
Logo

আগৈলঝাড়ার সন্তান দিঘলিয়া সরকারি কর্মকর্তার করোনাভাইরাসে মৃত্যু



আগৈলঝাড়ার সন্তান দিঘলিয়া সরকারি কর্মকর্তার করোনাভাইরাসে মৃত্যু
https://ganobarta.com/archives/1897

সাকিব খান, আগৈলঝাড়া (বরিশাল) থেকে : বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবি কে.এম রেজাউল ফিরোজ রিন্টুর বড় মামা ও খুলনার দিঘলিয়া উপজেলা প্রশাসনিক কর্মকর্তা গোলাম সারোয়ার খান (৫৮) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৬ জুলাই সোমবার সকাল ৬টায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মারা গেছেন। তার গ্রামের বাড়ি বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার আমবৌলা গ্রামের মৃত্যু মৈজউদ্দিন খানের ছেলে। তার মৃত্যুর করোনাভাইরাসে বিষয়টি নিশ্চিত করেছেন খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ও ফ্লু কর্নারের মুখপাত্র ডাক্তার ফরিদ উদ্দিন আহমেদ।
অ্যাডভোকেট কে.এম রেজাউল ফিরোজ রিন্টুর জানান, আমার বড় মামা বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার আমবৌলা গ্রামের মৃত্যু মৈজউদ্দিন খানের ছেলে ও খুলনার দিঘলিয়া উপজেলা প্রশাসনিক কর্মকর্তা গোলাম সারোয়ার খান সোমবার সকাল ৬টায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ফ্লু কর্নারে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়ন।
মৃত্যু গোলাম সারোয়ার খানের ছেলে কেএম সাদিক হাসান সানি জানান, গত ৪ জুলাই তার বাবা গোলাম সারোয়ার খানের করোনার রিপোর্টে পজিটিভ আসে। সোমবার সকাল ৬টায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মারা যায়।
সোমবার জোহরবাদ মরহুমের জানাজার নামাজ শেষে বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার আমবৌলা গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন সম্পান্ন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network