বুধবার, ৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, সকাল ৮:৪১

বাকেরগঞ্জ পৌরবাসীর সেবা করতে চান কাউন্সিলর প্রার্থী পলাশ হাওলাদার

মিজানুর রহমান ॥ বাকেরগঞ্জ পৌরবাসীর সেবা করতে চান ৮নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী পলাশ হাওলাদার। বাকেরগঞ্জ পৌরসভা নির্বাচনে অংশগ্রহণের জন্য তিনি পৌরবাসীর দোয়া ও সমর্থন কামনা করেছেন।
বাকেরগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী ও তরুণ রাজনীতিবিদ মোঃ পলাশ হাওলাদার আগামী পৌরসভা নির্বাচনে ৮নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে জানিয়েছেন স্থানীয়রা।
বাকেরগঞ্জ পৌরসভার ৮নং ওয়ার্ডের বাসিন্দা মফিজুল ইসলাম জানান মার্জিত স্বভাব ও নিরহংকার পরোপকারী পলাশ হাওলাদার ইতোমধ্যে এলাকায় দলমত নির্বিশেষে সকলের প্রিয়পাত্র হিসেবে পরিচিতি পেয়েছেন। অল্প সময়ের মধ্যেই তিনি অসহায় মানুষের কাছে যথেষ্ট সুনাম অর্জন করেছেন। তৃণমূল মানুষের সাথে রয়েছে তার নিবিড় যোগাযোগ এবং সমাজকে সুসংগঠিত রাখতে তিনি সর্বদা অগ্রণী ভুমিকা পালন করেন। পাড়া-প্রতিবেশিসহ যে কেউ বিপদে পড়লে সর্বাগ্রে এগিয়ে আসেন তিনি।
মোঃ পলাশ হাওলাদার জানান, আদর্শ সমাজ গঠনে নিজেকে নিয়োজিত রাখতে চাই। আসন্ন বাকেরগঞ্জ পৌরসভা নির্বাচনে ৮ নং ওয়ার্ড এ কাউন্সিলর প্রার্থী হিসেবে আমি সকলের দোয়া ও সমর্থন প্রার্থী। জনগন চাইলে বাকেরগঞ্জ পৌরসভার ৮নং ওয়ার্ডের প্রতিনিধি নির্বাচিত হলে আমি দীর্ঘদিনের চিহ্নিত সমস্যা নির্মূলসহ মাদক, সন্ত্রাস নির্মূলে সচেষ্ট হবো। বেকারদের কর্মসংস্থান সৃষ্টিতে সচেষ্ট থাকবো।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network