বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, বিকাল ৪:৪৮

আগৈলঝাড়ায় বাল্য বিয়ের অভিযোগে বরসহ তিন জনকে কারাদণ্ড

সাকিব খান, আগৈলঝাড়া (বরিশাল) থেকে : আগৈলঝাড়ায় বাল্য বিয়ের অভিযোগে বরসহ তিনজনকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। শুক্রবার রাতে উপজেলার ঐচারমাঠ গ্রামের মৃত মুত্যুঞ্জয় মল্লিকের ছেলে মৃদুল মল্লিকসহ তিনজনকে কারাদণ্ড দেন উপজেলা নির্বাহী অফিসার।
জানাগেছে শুক্রবার রাতে আগৈলঝাড়ায় রত্নপুর ইউনিয়নের ঐচারমাঠ গ্রামের ৯ম শ্রেণি এক ছাত্রী সাথে মৃত্যুঞ্জয় মল্লিকের ছেলে মৃদুল মল্লিকের বিয়ের আয়োজন করে। সংবাদপেয়ে আগৈলঝাড়া থানা পুলিশ বরসহ তিন জনকে আটক করে উপজেলা নির্বাহী অফিসারের কার্য রাতে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে হাজির করলে উপজেলা নির্বাহী অফিসার তিনজনকে ৬ মাসের কারাদণ্ড দেন। তাদেরকে শনিবার সকালে বরিশাল জেল হাজতে প্রেরন করা হয়েছে।
স্থানীয়রা ও এসআই সুশান্ত কুমার সাংবাদিকদের জানান, উপজেলার রত্নপুর ইউনিয়নের ঐচারমাঠ গ্রামের মৃত. মৃত্যুঞ্জয় মল্লিকের ছেলে মৃদুল মল্লিক (২৫)এর সাথে শুক্রবার রাতে কালকিনি উপজেলার চরবাহাদুরপুর গ্রামের জগদীশ মন্ডলের মেয়ে ও সিটিখান গার্লস স্কুলের ৯ম শ্রেনীর ছাত্রী কেয়া মন্ডলের বিয়ের প্রস্তুতি চলছিল ছেলের বাড়িতে। স্থানীয়দের সংবাদে থানা পুলিশের এসআই সুশান্ত কুমার বর মৃদুল মল্লিক, তার মা স্বরষতী মল্লিক ও স্থানীয় মধুসুদন মল্লিকের ছেলে সুব্রত মল্লিককে বাল্যবিয়ে আসর থেকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতদের ওই রাতেই আগৈলঝাড়া উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী রওশন ইসলামের ভ্রাম্যমান আদালতে হারিজ করা হয়। আদালতের বাল্য বিয়ের অপরাধে বরসহ তিন জনকে ৬ মাস করে সাজার রায় দেন। তাদেরকে শনিবার সকালে বরিশাল কারাগারে প্রেরন করা হয়েছে।
এব্যাপারে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী রওশন ইসলাম বলেন, বাল্য বিয়ে করার অপরাধে বর মৃদুল মল্লিকসহ তিনজনকে ৬মাসের সাজা দেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network