শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, রাত ৪:৩১
শিরোনাম :
বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলো বলেই আমরা বাংলাদেশ পেয়েছি – ড. হারুন অর রশিদ বিশ্বাস মুলাদীতে শারদীয় দুর্গোৎসবে আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশের মতবিনিময় খুলনায় স্বদেশ ইসলামী লাইফের বিশেষ উন্নয়ন সভা ঢাকা এঞ্জেল লায়ন্স ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপন, খাদ্য ও মাস্ক বিতরন ৪ শতাংশ সুদে ঋণ দেবে লংকাবাংলা ফাইন্যান্স টাঙ্গাইল জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর রাজশাহী বিভাগের উন্নয়ন সভা এনআরবি ইসলামিক লাইফের ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত মুজিববর্ষ বধির দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এনআরবি গ্লোবাল লাইফ ইন্স্যুরেন্সের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

করোনামুক্ত হলেন মেহেন্দিগঞ্জের ইউএনও পিজুস চন্দ্র দে

গণবার্তা রিপোর্ট ॥ করোনা ভাইরাস জনিত কভিড-১৯ মুক্ত হলেন মেহেন্দিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে। তাঁর সর্বশেষ রিপোর্টে করোনা নেগেটিভ এসেছে। মেহেন্দিগঞ্জ উপজেলা কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছেন। গত ৩০ জুন ফলোআপের জন্য তার নমুনা সংগ্রহ করা হয়। রিপোর্টের কপি তাঁর হাতে পৌছালে বিষয়টি অফিসিয়ালি ঘোষণা করা হবে।
জানাগেছে গত ১৫ জুন মেহেন্দিগঞ্জের ইউএনও পিজুস চন্দ্র দে’র নমুনা সংগ্রহ করা হয়। ২০ জুন করোনা শনাক্তের রিপোর্ট আসলে ব্যক্তিগত চিকিৎসকের পরামর্শে তিনি আইসোলেশনে চলে যান। তাঁর অনুপস্থিতিতে উপজেলা প্রশাসনের কার্যক্রম কিছুটা স্থবির হয়ে পড়ে।
উপজেলা নির্বাহী অফিসারে সুস্থতায় মেহেন্দিগঞ্জের উপজেলা প্রশাসনের কার্যক্রম পুনরায় গতি ফিরে পাবে এবং উপজেলায় করোনা মোকাবেলা কাজ আরও ত্বরান্বিত হবে বলে জানিয়েছেন স্থানীয়রা।
মেহেন্দিগঞ্জের জনপ্রিয় ইউএনও’র করোনা পজিটিভের কথা শুনে হাজারো মানুষ তাদের ফেসবুক ওয়ালে তারঁ জন্য দোয়া করেছেন এবং দোয়া চেয়ে পোষ্ট করেছেন। মসজিদ মন্দিেের তারঁ জন্য দোয়া করা হয়েছে। তিনি এখন করোনা মুক্ত। কিন্তু তাঁর স্ত্রী মুলাদী উপজেলা নির্বাহী অফিসার শুভ্রা দাসসহ পরিবারের আরো ৬ জন করোনা আক্রান্ত। তাদের রিপোর্ট এখনও আসেনি। তাই তিনি পরিবারের জন্য সকলের দোয়া চেয়েছেন।

তাঁর করোনা নেগিটিভ নিয়ে করা পোষ্টটি হুবুহু আপনাদের সামনে তুলে ধরা হলোঃ

প্রিয় সুহৃদ,
একটা খুশির খবর শেয়ার করছিঃ
পরম করুণাময়ের অসীম কৃপায়, এইমাত্র আমার ১ম ফলোআপ টেস্টের রেজাল্ট নেগেটিভ এসেছে। আপনাদের দোয়া / আশীর্বাদ / প্রার্থনা / ইমোশনাল সাপোর্ট এই দুঃসময়ে আমাকে অনেক সাহস জুগিয়েছে। পরিবারের বাকী সদস্যদের জন্যে দোয়া করবেন। ঈশ্বরের কাছে প্রার্থনা করি, পৃথিবী অবিলম্বে এই অভিশাপমুক্ত হোক! সকলের জন্য শুভেচ্ছা!

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network